‘নেতাজি সুভাষ চন্দ্র বসুঃ এ সিঙ্গাপুর সাগা’-র এক্সক্লুসিভ স্ক্রিনিংয়ের আয়োজনে ডিবিএস ব্যাঙ্ক ইন্ডিয়া

দিল্লিতে “নেতাজি সুভাষ চন্দ্র বসুঃ এ সিঙ্গাপুর সাগা” তথ্যচিত্রের আয়োজন করেছিল ডিবিএস ব্যাঙ্ক ইন্ডিয়া।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর হাই কমিশনের সাইমন ওয়াং, জাতীয় ক্ষতিপূরণমূলক বনায়ন তহবিল পরিচালনা ও পরিকল্পনা কর্তৃপক্ষের সিইও সুভাষ চন্দ্র, স্বাস্থ্য মন্ত্রকের জাতীয় মেডিকেল কমিশনের সচিব ডঃ বি শ্রীনিবাস, দিল্লি উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য অর্থ বিজয় কুমার সিং, মেজর জেনারেল শরদ কাপুর-ওয়াইএসএম, এসএম, ভিএসএম (অবসরপ্রাপ্ত) প্রাক্তন মহাপরিচালক, পুনর্বাসন, অ্যাড. প্রিয়দর্শনী রাহুল-চেয়ারম্যান, সংসদ রত্ন পুরস্কার কমিটি এবং সুনীতা মোহান্তি-সিআইও, ইনভেস্ট ইন্ডিয়া, বাণিজ্য মন্ত্রক। অনুষ্ঠানের সূচনা করেন ডিবিএস ব্যাঙ্ক ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর এবং প্রাতিষ্ঠানিক ব্যাঙ্কিং গ্রুপের প্রধান রজত বর্মা।

তথ্যচিত্রটি সিঙ্গাপুরের টেগোর সোসাইটি দ্বারা কমিশন করা হয় এবং স্পনসর করে ডিবিএস ব্যাংক ইন্ডিয়া। এটি সিঙ্গাপুর থেকে আজাদ হিন্দ আন্দোলনের নেতৃত্বে নেতাজি সুভাষ চন্দ্র বসুর ভূমিকাকে তুলে ধরা হয়েছে। গ্র্যাভিটাস মিডিয়ার লক্ষ্মী রমন ভেঙ্কট রচিত ও পরিচালিত এই ছবিটিতে বিখ্যাত কুইজ মাস্টার সিদ্ধার্থ বসুর আকর্ষণীয় বর্ণনাও সঙ্গে রয়েছে।

এই প্রসঙ্গে ডিবিএস ব্যাঙ্ক ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর এবং হেড-গ্রুপ স্ট্র্যাটেজিক মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশনস, শোমা নারায়ণন জানান, ‘ভারত, সিঙ্গাপুর এবং সুভাষ চন্দ্র বসুর মধ্যে সংযোগকে তুলে ধরার মতো একটি আকর্ষণীয় তথ্যচিত্রের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা সম্মানিত বোধ করছি। তাঁর সহনশীলতা ও নিষ্ঠার মনোভাব উভয় দেশের প্রজন্মকে অনুপ্রাণিত করে চলেছে। সিঙ্গাপুরের টেগোর সোসাইটির সঙ্গে আমাদের সহযোগিতার মাধ্যমে আমরা ভৌগোলিক সীমানা অতিক্রমকারী ইতিহাসের একটি সময়কে স্মরণ করতে চেয়েছিলাম। এই সংগঠনটি গ্রাহক এবং সম্প্রদায়ের জন্য অর্থপূর্ণ সাংস্কৃতিক অভিজ্ঞতা তৈরি করার জন্য আমাদের অঙ্গীকারকে মূর্ত করে, যা আমাদেরকে একটি ভিন্ন ধরনের ব্যাঙ্ক হিসাবে আলাদা করে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − eleven =