জামিন পেলেও শুক্রবার সংশোধনাগার থেকে মুক্তি পেলেন না মাম্পি

জামিন পেলেও শুক্রবার সংশোধনাগার থেকে মুক্তি পেলেন না বিজপি নেত্রী মাম্পি দাসের। ফলে এদিনও সংশোধনাগারেই থাকতে হয় মাম্পিকে। প্রসঙ্গত, তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ খারিজ করে জামিন দিয়েছে হাইকোর্ট। ব্যক্তিগত বন্ডে এদিন জামিনের নির্দেশ দেন বিচারপতি জয় সেনগুপ্ত।

এদিকে এই জামিনের কাগজ নিয়ে বিজেপি নেতৃত্ব এসে পৌঁছয় দমদম কেন্দ্রীয় সংশোধনাগারে। এদিকে সংশোধনাগার সূত্রে খবর, বেল বন্ড এসে পৌঁছলেও রিলিজ অর্ডার এখনও এসে পৌঁছয়নি দমদম কেন্দ্রীয় সংশোধনাগারে। আর এই বেল বন্ড জমা দেওয়ার একটি নির্দিষ্ট সময় রয়েছে। বসিরহাট আদালত থেকে রিলিজ অর্ডার আনতে হবে। আর তা আনতে হবে একটা নির্দিষ্ট সময়ের মধ্যে। সেই সময় অতিক্রান্ত হওয়ার কারণেই শুক্রবার মাম্পিকে সংশোধনাগারে থাকতে হচ্ছে বলে খবর।

প্রসঙ্গত, সম্প্রতি ভাইরাল ভিডিয়োকাণ্ড ঘিরে সন্দেশখালি উত্তাল হয়। এরইমধ্যে মাম্পি দাস নামে এক বিজেপি কর্মীর বিরুদ্ধে সাদা কাগজে সই করানোর অভিযোগ ঘিরে শুরু হয় চাপানউতোর। অভিযোগ ওঠে মাম্পি জোর করে অন্য মহিলাদের দিয়ে যৌন নির্যাতনের মামলা করিয়েছিলেন। এরপরই পুলিশ তাঁকে নোটিস দিয়ে জিজ্ঞাসাবাদের জন্য তলব করে। গ্রেফতার করা হয় তাঁকে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − three =