একাধিক হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেও দল ছাড়ছেন না রুদ্রনীল

দোলের দিন দলের একাধিক হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়তে দেখা গেল অভিনেতা তথা বিজেপি নেতা রুদ্রনীল ঘোষকে। এরপরই বিজেপি শিবিরেই শুরু হয় জল্পনা। কারণ, দোলের আগের দিন রাতেই প্রার্থী তালিকা প্রকাশ করে বিজেপি। যেখানে নাম নেই রুদ্রনীল ঘোষের। যদিও এখনও চার কেন্দ্রে প্রার্থী দেয়নি বিজেপি। খুব স্বাভাবিক ভাবেই প্রশ্ন ওঠে,  তাহলে কোনও বড় রাজনৈতিক সিদ্ধান্ত নিতে চলেছেন কিনা রুদ্রনীল।

এদিকে এই ঘটনায় রুদ্রনীলের বক্তব্য, ‘দলের একাধিক গ্রুপে যে যেমন করে পারছিল অ্যাড করছিল। এত ভিডিয়ো যে ফোনটা ভরে উঠেছিল। দোলের দিনটা ফাঁকা ছিলাম। তাই এই দিনই বাছায় করে কিছু গ্রুপ থেকে বেরিয়ে আসি। দলের ১০ থেকে ১১টা গুরুত্বপূর্ণ হোয়াটসঅ্যাপ গ্রুপে রয়েছি।’ এদিকে লোকসভায় বিজেপির এখনও পর্যন্ত প্রকাশিত প্রার্থী তালিকায় রুদ্রনীল ঘোষের নাম না থাকা প্রসঙ্গে অভিনেতা জানান, ‘দল যা যা নির্দেশ দিয়েছেন তা মেনেই কাজ করেছি। ভবানীপুর কেন্দ্রের মতো কঠিন আসন থেকে লড়াই করেছি।’ স্বাভাবিকভাবেই লোকসভায় যাঁরা টিকিট পেয়েছেন তাঁদের মধ্যে যে তিনি থাকবেন সে আশা তিনি করেছিলেন, তা অকপটেই জানান রুদ্রনীল। সঙ্গে এও জানান,‘দলের সিদ্ধান্ত সবার ওপরে। দল যাতে ভেবেছে প্রার্থী করেছে। আমার আশা ছিল। কিন্তু, টিকিট না পেয়ে দুঃখ হয়নি। অন্য দায়িত্বের জন্য হয়তো আমাকে ভাবা হয়েছে।’

উল্লেখ্য, একুশের নির্বাচনের আগে একাধিক তারকা যোগদান করেছিলেন বিজেপিতে। কিন্তু, ভোট শেষ হয়ে যাওয়ার পর তাঁদের অনেককেই আর দেখা যায় না দলের কর্মসূচিতে। যদিও সেই তালিকায় পড়েন না রুদ্রনীল। বিভিন্ন ক্ষেত্রে তাঁকে দলীয় কর্মসূচিতে সক্রিয় ভূমিকায় দেখা গিয়েছে। অভিনেতার ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, বিজেপির পঞ্চম তালিকায় নাম না থাকায় কিছুটা হতাশ অভিনেতা। আর সেই কারণেই তাঁর হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ার পরেই রীতিমতো চর্চা শুরু হয় দলত্যাগ নিয়ে। তবে মঙ্গলবার সে জল্পনা উড়িয়ে দিয়ে রুদ্রনীল জানান, ‘এখনই দল ছাড়ার সম্ভাবনা নেই। যদি কোনওদিন কিছু নতুন কিছু ভাবি এই নিয়ে সেদিন জানাব।’  অর্থাৎ তিনি যে বিজেপিতেই রয়েছেন তা স্পষ্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 11 =