‘গুনাহ্‌’-এর ট্রেলার প্রকাশ করল ডিজনি+ হটস্টার

আকর্ষণীয় টিজার প্রকাশের পর, ডিজনি+ হটস্টার তাদের আসন্ন সিরিজ, ‘গুনাহ্‌’-এর ট্রেলার প্রকাশ করল। রোমাঞ্চকর নাটকীয়তা এবং রহস্য ঘেরা এই সিরিজের মূল লক্ষ্য পুরুষ দর্শক। সিরিজে অভিমন্যুর কাহিনী তুলে ধরা হয়েছে, যে চরিত্রে অভিনয় করেছেন গাশমীর মহাজানি। এই চরিত্রটি বিশ্বাসঘাতকতার প্রতিশোধ নেওয়ার যাত্রায় বেরিয়ে পড়ে। বোধি ট্রি মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত ‘গুনাহ্‌’ ছবিতে যারা অভিনয় করেছেন তাদের মধ্যে রয়েছেন সুরভি জ্যোতি ও জয়ন ইবাদ আলি। সিরিজটি ডিজনি+ হটস্টার মোবাইল অ্যাপে সম্পূর্ণ বিনামূল্যে উপলব্ধ। ৩ জুন, ২০২৪ থেকে শুরু করে সোমবার থেকে শুক্রবার পর্যন্ত প্রতিদিন নতুন পর্বগুলি প্রকাশ করা হবে।

অনিরুদ্ধ পাঠককে সামনে রেখে অনিল সিনিয়র পরিচালিত ‘গুনাহ্‌’ বেঁচে থাকা এবং প্রতিশোধের গল্প। যেখানে প্রতিটি পদক্ষেপ একটি মাস্টারস্ট্রোক এবং প্রতিটি পাপের মূল্য চোকাতে হয়েছে চরিত্রগুলিকে। ভাল এবং মন্দের মধ্যে দড়ির উপর ব্যালেন্স করার মতো এই কাহিনী প্রতিদিন মনোরঞ্জনের এক মহাকাব্য হয়ে উঠে। প্রতিদিন ২০ থেকে ৩০ মিনিটের নতুন নতুন সংক্ষিপ্ত পর্বগুলি প্রকাশের সাথে সাথে, এই সিরিজটি দর্শকদের দুর্দান্ত বিনোদন প্রতিশ্রুতির সঙ্গে উচ্চ মানের মনোরঞ্জন দেবে। সহজ-সোজা কাহিনী দর্শকদের একের পর এক পর্ব দেখতে আকর্ষণ করতে বাধ্য।

বোধি ট্রি মাল্টিমিডিয়া লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মৌতিক তোলিয়া বললেন, ‘গুনাহ্‌ আসলে ভালবাসা এবং কঠোর পরিশ্রমের ফসল এবং এই গল্পটিকে প্রাণবন্ত করে তুলতে ডিজনি+ হটস্টারের সাথে অংশিদারিত্ব করতে পেরে আমরা দারুণ গর্বিত। জটিল সব চরিত্র এবং আকর্ষণীয় কাহিনী ব্যাখ্যানের সাথে, আমাদের লক্ষ্য হলো দর্শকদের আকৃষ্ট করে রাখা ও তাদের দৈনন্দিন বিনোদন সরবরাহ করা। আশা করছি এই সিরিজ দর্শকদের ভালো লাগবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − 7 =