বাটা ইন্ডিয়ার সেলিব্রিটিদের জুতোর শৈলির পথ ধরে উৎসবে আনুন নতুন মেজাজ

বাটা ইন্ডিয়ার নতুন পুজো গ্ল্যাম কালেকশন উৎসবের মরশুমের জন্য নিখুঁতভাবে সময়োপযোগী। কারণ, এটি পুজোর কেনাকাটার সঙ্গে পারিবারিক মেলামেশা এবং বন্ধুদের সাথে প্যান্ডেল হপিংয়ের উত্তেজনা ধারণ করে। এই ব্র্যান্ডটি উৎসবের মরশুমের আগে আশ্চর্যজনক দামে সর্বশেষতম স্টাইল নিয়ে আসার প্রতিশ্রুতিও দিচ্ছে।  ভারতে প্রায় এক শতাব্দী ধরে বাটা ট্রেন্ডিং এবং প্রিমিয়াম স্টাইল এনে গ্রাহকদের মন জুগিয়ে চলেছে যা নীল ভট্টাচার্য এবং ত্রিনা সাহার মতো  অভিনেতাদের অত্যন্ত পছন্দের। আশ্চর্যের বিষয় হল যে সর্বশেষতম শৈলীগুলি মাত্র ৭৯৯ টাকা থেকে শুরু হচ্ছে যাতে আপনি প্রতিদিন একটি নতুন চেহারায় পুজো উদযাপন করতে পারেন।

নীল ভট্টাচার্য এবং ত্রিনা সাহার এই প্রচারাভিযানটি পুজো শপিংয়ের উত্তেজনা এবং পুরানো বন্ধুদের সাথে পুনরায় সংযোগ স্থাপনের আনন্দকে সুন্দরভাবে ধারণ করে। তাদের নিখুঁত শৈলির জন্য পরিচিত অভিনেতারা সংগ্রহের চেতনাকে নিখুঁতভাবে ফুটিয়ে তুলেছেন, কীভাবে বাটার বিভিন্ন ধরণের জুতো ঐতিহ্যবাহী বা সমসাময়িক যে কোনও পোশাককে আরও সুন্দর এবং আকর্ষণীয় করে তুলতে পারে।

বাটা ইন্ডিয়া-র বিপণন বিভাগের প্রধান দীপিকা দীপ্তি বলেন,’ ভারতে বাটার যাত্রা শুরু হয়েছিল ঠিক পূর্ব ভারতে এবং আমরা প্রজন্মের পর প্রজন্ম ধরে এই অঞ্চলের দুর্গাপুজোর মতো নানা ধরনের অনুষ্ঠান উদযাপনের অংশ হয়ে এসেছি। আমাদের দীর্ঘস্থায়ী উপস্থিতি সাশ্রয়ী মূল্যের পাশাপাশি  ফ্যাশন এবং উচ্চমানের ডিজাইনের ক্ষেত্রে আমাদের গ্রাহকদের ইচ্ছে এবং রুচি সম্পর্কে আমরা সবসয়েই নজর রাখি। আমরা আমাদের উত্তরাধিকার নিয়ে গর্বিত এবং সর্বশেষ পুজো গ্ল্যাম সংগ্রহের মাধ্যমে ফ্যাশনকে সর্বস্তরের মানুষের মধ্যে পৌঁছে দিতে আগ্রহী। আমরা বিশ্বাস করি যে প্রত্যেকেরই নিজেকে একজন সেলিব্রিটির মতো মনে করা উচিত এবং আড়ম্বরপূর্ণ অফারগুলির অ্যাক্সেস থাকা উচিত।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − fourteen =