ঘটনা জানাজানি হওয়ার পরেও ওই বিল্ডিংয়েই ছিল সঞ্জয়, জানাল সিবিআই

আরজি করের ঘটনা জানাজানি হওয়ার পরেও ওই বিল্ডিংয়েই ছিল সঞ্জয় রায়, এমনটাই জানাচ্ছে সিবিআই। সিবিআই সূত্রে খবর, এমনটাই চাঞ্চল্যকর দাবি করেছেন হাসপাতালের নিরাপত্তারক্ষী পিনাকি বন্দ্যোপাধ্যায়। সিবিআই সোমবার বয়ান রেকর্ড করে পিনাকির। প্রায় ৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ছাড়া হয় তাঁকে।

সিবিআইয়ের কাছে পিনাকির দাবি, ঘটনার দিন বৃহস্পতিবার ৮ অগাস্ট সন্ধে ৬.৩০ টার সময় ধৃত সঞ্জয় রায়কে দেখেন উপরে উঠতে। ফের শুক্রবার ৯ অগাস্ট, ঘটনার পরদিন সকাল ১০টা নাগাদ নামতে দেখেন সঞ্জয়কে।

এখানেই প্রশ্ন উঠছে, ঘটনা জানাজানি হয় হাসপাতালে ৯ অগাস্ট সকাল সাড়ে ৯ টার সময়। নিরাপত্তারক্ষীর দাবি, সকাল ১০ টায় ধৃত সঞ্জয় রায়কে তিনি দেখেছিলেন বিল্ডিং থেকে নামতে। সঞ্জয় মাঝে মধ্যে রোগীভর্তির জন্য আসত ওই বিল্ডিংয়ে, এমনটাই জানিয়েছেন পিনাকি। সঞ্জয়কে সিভিক হিসেবে চিনতেন বলেও দাবি পিনাকির। বিভিন্ন সিসিটিভি ফুটেজ দেখিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে পিনাকিকে। আরও কয়েকজন নিরাপত্তারক্ষীকে জিজ্ঞাসাবাদ করবে সিবিআই।

তদন্তকারীদের সূত্রে খবর, ৮ অগাস্ট রাত থেকে ৯ অগাস্ট সন্ধ্যা পর্যন্ত হাসপাতালে চেস্ট ডিপার্টমেন্টে যাতায়াতকারী সকলের মোবাইলের ‘কল ডিটেলস’ এবং ‘টাওয়ার লোকেশন’ পরীক্ষা করা হচ্ছে। বিশেষ প্রযুক্তির মাধ্যমে ওই রাতে কর্তব্যরত জুনিয়র-সিনিয়র চিকিৎসক, নিরাপত্তা কর্মী এবং নার্সদের অবস্থান মোবাইল থেকে নিশ্চিত ভাবে জানার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + 18 =