‘মিনি ফ্রান্স’-এর সৌন্দর্য উপভোগ করুন ক্লাব মাহিন্দ্রা পুদুচেরি রিসর্টে

ভারতের সবচেয়ে জনপ্রিয় ছুটি কাটানোর গন্তব্যগুলির মধ্যে একটি পুদুচেরি। আর এই পুদুচেরিরর কথা যখন কেউ ভাবেন তখন ‘ভারতের ফরাসি শহর’ কথা মনে করিয়ে দেয়, যেখানে রয়েছে বিশেষ আকর্ষণ। এই ফরাসি ওয়ান্ডারল্যান্ডে রয়েছে ক্লাব মাহিন্দ্রা পুদুচেরিও। প্রশান্ত প্রাকৃতিক দৃশ্যের মধ্যে অবস্থিত এবং একটি প্যানোরামিক সমুদ্রের দৃশ্য প্রদান করে, ক্লাব মাহিন্দ্রা পুদুচেরি যা এক অবিস্মরণীয় অভিজ্ঞতার সন্ধান দেবে।

২০ একরেরও বেশি এলাকা জুড়ে সবুজের সমারোহে গড়ে উঠেছে এই রিসর্ট। যেখানে টাইটানিয়াম ডাই অক্সাইডের উদ্ভাবনী ব্যবহার এবং ভবনগুলিতে কাচের আচ্ছাদনের মধ্য দিয়ে এক পুরনো স্থাপত্যে এনেছে আধুনিক নান্দনিকতার নিখুঁত এক মিশ্রণ। এই উপাদানগুলি ক্রান্তীয় শুষ্ক সবুজ বনের সাথে মিলিত হয়ে করে তুলেছে পরিবেশ-বান্ধবও।

রিসর্টটিতে ১২৫টি প্রশস্ত, সুসজ্জিত কক্ষ রয়েছে যেখানে নিশ্চিন্তে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর জন্য আদর্শ। এর পাশাপাশি রয়েছে সময় কাটানোর আরও নানা ধরনের সুযোগ-সুবিধা এবং উপকরণ। ক্লাব মাহিন্দ্রা পুদুচেরিতে ব্যক্তিগত সৈকতে হাঁটা থেকে শুরু করে এটিভি সৈকত ভ্রমণ এবং স্থানীয় শহরগুলিতে ই-সাইকেল ভ্রমণেরও ব্যবস্থা রয়েছে। সদস্যরা প্রতি শনিবার অনুষ্ঠিত সাপ্তাহিক ডেজ অফ ট্র্যাডিশন ইভেন্টে অংশ নিয়ে স্থানীয় সংস্কৃতির সম্পর্কেও ধারনা তৈরির পাশাপাশি তা উপভোগও করতে পারেন। উপরন্তু, অতিথিরা সকালের যোগব্যায়াম এবং সমুদ্রতীরবর্তী সাউন্ড থেরাপির মাধ্যমে নিজেদের পুনরুজ্জীবিত করার ব্যবস্থাও রয়েছে এই রিসর্টে। রিসর্টের হ্যাপি হাব বিভাগটি সবচেয়ে উত্তেজনাপূর্ণ এবং জোরবিং, তীরন্দাজি, চিত্রকলা এবং আরও অনেক বিনোদনমূলক ক্রিয়াকলাপ সরবরাহ করে।

এছাড়াও ক্লাব মাহিন্দ্রা রিসর্টে রয়েছে দুটি রেস্তোরাঁ। একটি সিসেলজ যা তামিল, ফরাসি এবং ফিউশন খাবার পাওয়া যাবে। আর রয়েছে ফিঞ্জ,যেটি অনসাইট ওপেন-এয়ার সিফুড রেস্তোরাঁ, যা সামুদ্রিক খাবার প্রেমীদের জন্য একটি স্বর্গ। এছাড়াও, রেস্তোরাঁয় বিশেষ অনুষ্ঠান উদযাপনের জন্যও রয়েছে বিশেষ ব্যবস্থা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + 13 =