দক্ষিণ কলকাতার এক অভিজাত ক্লাব কর্তার বিরুদ্ধে অশালীন ব্য়বহারের অভিযোগ মহিলা কর্মীর

দক্ষিণ কলকাতার একটি অভিজাত ক্লাব কর্তার বিরুদ্ধে অশালীন ব্যবহারের অভিযোগ আনল ওই ক্লাবেরই এক মহিলা কর্মীর। ওই ক্লাবেরই এক মহিলা কর্মীর অভিযোগ সামনে আসতেই শুরু হয়েছে চাঞ্চল্য। অভিযোগের ভিত্তিতে জানা গিয়েছে যে ওই ক্লাবের কর্তা একাধিক বার তাঁকে নানা ভাবে হেনস্থা করেন। নানা অছিলায় তাঁকে দিয়ে বিভিন্ন আপত্তিকর কাজও করাতেন বলে অভিযোগ।

শেক্সপিয়ার থানায় দায়ের করা অভিযোগপত্রে তিনি উল্লেখ করেছেন, তাঁর শাশুড়ি দক্ষিণ কলকাতার উড স্ট্রিটের ওই অভিজাত ক্লাবের কর্মী ছিলেন। তাঁর মৃত্যুর পর অভিযোগকারিণী সেই চাকরি পান। নিয়োগপত্র পেয়ে ২০২২ সাল থেকে তিনি ওই ক্লাবের একটি বিভাগের কাজ শুরু করেন। ২০২৩ সালে তিনি স্থায়ী কর্মী হন। তার পর থেকেই সমস্যা শুরু হয় বলে অভিযোগ তাঁর। একাধিক বার অভিযুক্ত তাঁর সঙ্গে অভব্য ব্যবহার করেছেন বলে অভিযোগ মহিলার। এমনকি,বার বার তাঁর হাতও ধরেছেন। ওই কর্তার বিরুদ্ধে মহিলা ক্লাব কর্তৃপক্ষকেও অভিযোগ জানান। কিন্তু মহিলার দাবি, ক্লাব কর্তৃপক্ষ এ ব্যাপারে কোনও পদক্ষেপ করেননি। তার পরই থানায় অভিযোগ জানান তিনি।

চলতি বছরের ফেব্রুয়ারি থেকে ‘অত্যাচার’ চরমে ওঠে বলে অভিযোগ। তাঁকে ডেকে পাঠান ওই পদাধিকারী। অভিযোগ, ক্লাবের এক নির্মীয়মাণ অংশে বসে তিনি মদ্যপান করছিলেন। মহিলা যাওয়ার পর অশালীনভাবে তাঁকে স্পর্শ করেন ওই ব্যক্তি। তিনি বিপদ বুঝে সেখান থেকে পালিয়ে যান। কিন্তু পরবর্তী সময়ে একাধিকবার আপত্তিকরভাবে মহিলা কর্মীর গায়ে হাত দিয়েছেন বলে অভিযোগ। তবে এই বিষয়ে ক্লাবের তরফে কিছু জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 4 =