গোয়ায় তারকাখচিত উদযাপনের মধ্যে দিয়ে পনেরোয় পা ম্যাজেস্টিক প্রাইডের

নতুন বছরে জানুয়ারিতে ম্যাজেস্টিক প্রাইড বিনোদন, গ্ল্যামার জগতের ১৫টি গৌরবময় বছর পূর্ণ করেছে। আর তা পালন করতে প্রতি সপ্তাহে বিভিন্ন ক্ষেত্রের বিখ্যাত ব্যক্তিত্বদের সমন্বয়ে একটি তারকা-সজ্জিত এক্সট্রাভ্যাঞ্জা সহ জানুয়ারি মাস দুর্দান্তভাবে জমে উঠেছিল তা বলফ করে বলাই যায়। বলিউড ডিভা, ক্রিকেটার, গায়ক থেকে স্ট্যান্ড-আপ কমেডিয়ান সকলের উপস্থিতিতে উদযাপনটি ছিল বৈচিত্র্যময় এবং প্রাণবন্ত চেতনার প্রকাশ।

জানুয়ারির প্রথম সপ্তাহে মঞ্চে মুগ্ধ মৌনি রায়কে দেখা যায়, তাঁর মন্ত্রমুগ্ধ উপস্থিতি দর্শকদের মোহিত করে। দ্বিতীয় সপ্তাহে, এভারগ্রীন মালাইকা অরোরা এবং গর্জিয়াস নেহা কক্করের উপস্থিতিতে গ্ল্যামারের নতুন মাত্রা পায়। তাদের অসাধারন  পারফরম্যান্স, গ্ল্যামার এবং বাদ্যযন্ত্রের মুগ্ধতার ছোঁয়া, দর্শকদের বিমোহিত করে রেখেছিল। তৃতীয় সপ্তাহে ক্যারিশম্যাটিক শিখর ধাওয়ান অনুষ্ঠানের কেন্দ্রে ছিলেন। মাঠের বাইরেও তাঁর প্রতিভা মন কাড়ে দর্শকদের। চতুর্থ সপ্তাহে নীল নিতিন মুকেশ,  র‌্যাপার বাদশা, প্রাণবন্ত অনসূয়া ভরদ্বাজ এবং প্রাণবন্ত গায়ক মঙ্গলির মতো সেলিব্রিটিদের তারকা খচিত লাইন আপ অব্যাহত ছিল। তাদের পারফরম্যান্স দর্শকদের মনে থাকবে বহুকাল। এছাড়াও ছিলেন স্ট্যান্ড-আপ কমেডিয়ান গৌরব গুপ্তা এবং সাহিল হোরানে, যাঁরা নিজেদের পারফর্মেন্সের মাধ্যমে পরিবেশকে হাসি ও আনন্দে ভরিয়ে দিয়েছিলেন। অনুষ্ঠানটি প্রতিটি বয়সের কথা ভেবেতৈরি করা হয় এবং প্রত্যেক বয়সের জন্যই ছিল কিছু না কিছু অনুষ্ঠান। এরপর সপ্তাহান্তে খাদ্য উৎসবগুলি পাঞ্জাব, গুজরাট, গোয়া, বাংলা, উত্তরপ্রদেশ, অন্ধ্রপ্রদেশ এবং আরও রাজ্য তথা অঞ্চল থেকে বিভিন্ন রন্ধনসম্পর্কীয় ঐতিহ্যও প্রদর্শন করে।

অসাধারণ ইভেন্টের পাশাপাশি, পরিচালকরা তাদের অনুভূতি শেয়ার করতে গিয়ে রবি কেসার জানান, ‘জানুয়ারি মাসে ম্যাজেস্টিক প্রাইডের ১৫ বছরের উদযাপন ছিল একটি অসাধারণ ঘটনা যা আমাদের প্রত্যাশাকে ছাড়িয়ে গেছে। এটি অতুলনীয় বিনোদন প্রদানের জন্য আমাদের দৃষ্টিভঙ্গির সারমর্মকে প্রতিফলিত করেছে। আমরা আমাদের পৃষ্ঠপোষকদের জন্য একটি স্মরণীয় অভিজ্ঞতা তৈরি করতে পেরে আমরা গর্বিত।’ এরই পাশাপাশি পরিচালক রাহুল ক্ষেত্রপালও জানান, ‘এই মাইলস্টোন ইভেন্টটি শুধুমাত্র ১৫ বছরের পূর্ণতাই দেয়নি, বরং শিল্পের অগ্রভাগে থাকার জন্য আমাদের প্রতিশ্রুতিকেও জোর দিয়েছে।’ অপর এক পরিচালক শ্রীনিবাস নায়কের কথায় ‘১৫-তম-বার্ষিকী উদযাপনের সময় আমাদের দর্শকদের কাছ থেকে হৃদয়গ্রাহী প্রতিক্রিয়া আমাদের বিশ্বাসকে পুনর্ব্যক্ত করে যে ম্যাজেস্টিক প্রাইড তাদের জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে। আমরা ক্রমাগত সমর্থন এবং উৎসাহের জন্য কৃতজ্ঞ। যা গত ১৫ বছর ধরে আমাদের যাত্রাকে ত্বরান্বিত করেছে।’

পরিশেষে বলাই যায় জানুয়ারিতে ম্যাজেস্টিক প্রাইড, গোয়ার ১৫ বছরের উদযাপন শুধুমাত্র একটি মাইলফলকই চিহ্নিত করেনি বরং উৎকর্ষ, বৈচিত্র্য এবং অতুলনীয় বিনোদন প্রদানের জন্য অটল অঙ্গীকারের উত্তরাধিকারের উদাহরণ তুলে ধরেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + eighteen =