অবশেষে ‘এ’ মার্ক নিয়ে মুক্তি পাচ্ছে ‘ওএমজি-২’

বিগত কয়েক বছর ধরেই এই ছবির শংসাপত্র নিয়ে সেন্সর বোর্ডের সঙ্গে লড়ছিলেন ‘ওএমজি ২’ ছবির নির্মাতারা। কারণ, এই ছবির মুক্তিতে স্থগিতাদেশ দেয় সেন্সরবোর্ড তথা সিবিএফসি। ছবি দেখে তার পুংখানু পুঙ্খ বিচার করে মোট ২০ টি দৃশ্যে কাঁচিও চালায় সেন্সর বোর্ড। সেই সঙ্গে এই ছবির কবে মুক্তি পাবে সেই নিয়েও তৈরি হয়েছিল জল্পনা। অবশেষে খুলল জট। সূত্রে খবর, পূর্বনির্ধারিত তারিখ ১১ অগাস্ট তারিখেই মুক্তি পাবে এই ছবি। তবে একটা ব্যতিক্রম ঘটল অক্ষয়ের ছবির ক্ষেত্রে। প্রথম থেকেই অক্ষয় কুমার অভিনীত এই ছবিকে ‘ইউ/এ’ বদলে ‘এ’ শংসাপত্র দিতে আগ্রহী ছিল সেন্সর বোর্ড। শেষমেশ তাই হল। অক্ষয় কুমারের কেরিয়ারে প্রথ সিনেমা পেল ‘এ’ শংসাপত্র। যার মানে দাঁড়ালো এই ছবি শুধুমাত্র প্রাপ্ত বয়স্কদের জন্য।

২০১২ সালে ওএমজির প্রথম সিকুয়েল এর প্রায় ১১ বছর মুক্তি পাচ্ছে এই ছবির পার্ট ২। প্রথম সিনেমার বিষয় ছিল ধর্মবিশ্বাস আর অবিশ্বাসের দোলাচল। পাশাপাশি ধর্মের নামে কুসংস্কার, অসাধু ব্যবসা চক্রের বিরুদ্ধেও কথা বলেছিল ছবিটি। এদিকে বক্স অফিসে দারুন সাফল্য পেয়েছিল ছবিটি।

দিনকয়েক আগে অক্ষয় কুমার নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছে এই সিনেমায় তাঁর নিজের লুক। যেখানে মহাদেবের ভূমিকায় দেখা যাবে অক্ষয় কুমারকে। মাথায় জটা, গলায় নীল আভা, চোখেমুখে ভস্ম মেখে বারাণসীর রাস্তায় হাঁটছেন তিনি। সঙ্গে চারপাশে ‘হর হর মহাদেব’ রব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 5 =