বন্ধুর সামনে গণধর্ষণের ঘটনা বর্ধমানে, ধৃত ৩

বন্ধুর সঙ্গে মেলায় গিয়েছিলেন এক তরুণী। রাস্তায় বন্ধুর সামনেই তাঁকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। গত ৭ অগাস্ট বর্ধমানের দেওয়ানদিঘির কাছে মির্জাপুরে কাছে ঘটে এই ঘটনা। অভিযোগ পাওয়ার পরে তদন্তে নেমে পুলিশ এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন জনকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৭ অগাস্ট বুধবার বর্ধমান-নবদ্বীপ রোডের মির্জাপুরে বন্ধুর সঙ্গে মেলা দেখতে যান ওই নির্যাতিতা। রাস্তা ফাঁকা থাকার সুযোগে তিন জন যুবক এসে তাদের ঘিরে ধরে এবং মেয়েটিকে নিগ্রহের চেষ্টা করে। নির্যাতিতা তরুণীর পুরুষ বন্ধু বাধা দেওয়ার চেষ্টা করলেও ব্যর্থ হয়, অভিযোগ তাঁকে আটকে রেখে তরুণীকে তিন জন মিলে গণধর্ষণ করে। এমনকী যুবতীর বন্ধুর কাছে মোটা টাকাও দাবি করা হয় বলে অভিযোগ।

নির্যাতনের তিন দিন পরে ঘটনার অভিঘাত কাটিয়ে ধর্ষিতা পরিবারের সদস্যদের কাছে ঘটনার কথা জানায়। এরপর বাবা-মাকে সঙ্গে নিয়ে বর্ধমান মহিলা থানায় গিয়ে গণধর্ষণের অভিযোগ জানান। অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্তে নামে বর্ধমান মহিলা থানার পুলিশ। এরপর পুলিশ ৩ অভিযুক্তকে গ্রেফতার করে। অভিযুক্তদের শক্তিগড় থেকে গ্রেফতার করা হয়েছে বলে জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে।

গ্রেফতার হওয়া তিন জনের নাম তাপস পণ্ডিত,  সজল ঘটোয়াল এবং বিক্রম মালিক। তাদের রবিবার বর্ধমান আদালতে পেশ করা হয়। পুলিশ ইতিমধ্যেই যুবতীর  বয়ান রেকর্ড করেছে। তাঁর মেডিকেল টেস্টও করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + four =