গ্যাস সিলিন্ডার ফেটে উড়ল বারান্দার গ্রিল, আহত ৫

Featured Video Play Icon

ভয়াবহ বিস্ফোরণ মহেশতলায়। গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের জেরে উড়ে গেল বাড়ির বারান্দার গ্রিল থেকে শুরু করে সব। স্থানীয় সূত্রে খবর, পরপর দু’বার সিলিন্ডার বিস্ফোরণের শব্দ শোনা গিয়েছে। কিন্তু এখনও স্পষ্ট নয়, ঠিক কী কারণে দ্বিতীয়বার বিস্ফোরণ হয়েছে। ঘটনায় জখম হয়েছে পাঁচজন।

স্থানীয় সূত্রে খবর, শনিবার সকালে সাড়ে সাতটা নাগাদ হঠাৎ করেই একটি বিস্ফোরণের শব্দ শুনতে পান এলাকাবাসী। পরপর দু’বার তাঁদের কানে আসে  এই বিস্ফোরণের শব্দ। সিলিন্ডার ফাটার সঙ্গে লাগে আগুনও। আগুন যাতে ভয়াবহ আকার না নেয় তা নেভাবতে হাত লাগান স্থানীয় বাসিন্দারাই। এদিকে এই বিস্ফোরণে এবং আগুনের খবর পেয়ে  ঘটনাস্থলে পৌঁছয় দমকলের দু’টি ইঞ্জিন। দ্রুত আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, যে বাড়িতে ঘটনাটি ঘটেছে তাঁদের দু’টি সিলিন্ডার ছিল। একটি রিজার্ভে রাখা থাকত। পরপর দু’টি সিলিন্ডার থেকেই বিস্ফোরণের ঘটনা ঘটে।

এই ঘটনা প্রসঙ্গে স্থানীয়রা জানান, ‘সকালবেলা হঠাৎ একটা শব্দ শুনতে পাই। আমরা দৌড়ে নিচে নেমে আসি। নজরে আসে ওই বাড়ির উপরের তলা পুরো জ্বলছে। দ্রুত বাকি সবাইকে খবর দিই। আগুনের খবর পেয়ে দমকল আসে। এরই মাঝে আমরা নিজেরাই বালতি বালতি জল ঢেলে আগুন নেভানোর চেষ্টা করছিলাম।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 13 =