প্রকৃতি থেকে অনুপ্রাণিত হয়ে গোদরেজ অ্যাপ্লায়েন্স নিয়ে এল উড-ফিনিশ এসি এবং রেফ্রিজারেটর

গোদরেজ অ্যাপ্লায়েন্সেস, গোদরেজ অ্যান্ড বয়েসের অংশ, গোদরেজ গ্রুপের ফ্ল্যাগশিপ কোম্পানি, ইওন ভোগ বাজারি নিয়ে এল, প্রকৃতি-অনুপ্রাণিত কাঠ-ফিনিশ হোম অ্যাপ্লায়েন্সের একটি নতুন সিরিজ। উন্নত রেফ্রিজারেটর এবং এয়ার কন্ডিশনার সমন্বিত এই পরিসরটি নান্দনিকতা এবং প্রযুক্তির একটি অনন্য মিশ্রণ অফার করে যা সমসাময়িক ভারতীয় গৃহসজ্জার পরিপূরক এবং এটিকে একটি আলাদা মাত্রা দেয়।

এদিকে একটি সমীক্ষায় দেখা গেছে, ৭০ শতাংশের এরও বেশি উত্তরদাতা বলেছেন যে তারা তাদের বাড়ির সাজসজ্জার সাথে আরও ভালভাবে উপযুক্ত এমন যন্ত্রপাতির আরও বিকল্প দেখতে চান। অর্ধেকেরও বেশি বলেছে যে তারা চায় তাদের বাড়িতে এমন কিছু রাখা যা সঙ্গে বাড়ির পরিবেশ মেলে।

এই নতুন লঞ্চ সম্পর্কে বলতে গিয়ে বিজনেস হেড এবং গোদরেজ অ্যাপ্লায়েন্সেসের এক্সিকিউটিভ ভাইস-প্রেসিডেন্ট কমল নন্দী জানান,  ‘ঘরের মালিকানার গড় বয়স কমে আসছে এবং এখন তা ত্রিশের কোঠায়। এই তরুণ ভারতীয় ভোক্তারা তাদের বাড়ি তৈরি করার জন্য অনেক চেষ্টা করেছেন, সব কিছু সুসঙ্গত নকশা তৈরি করা নিশ্চিত করেছেন, কিন্তু তাদের যন্ত্রপাতির নান্দনিকতা বনাম বাড়ির দরপত্রের বিষয়টি যখন আসে তখন তা কঠিন হয়ে পড়ে। নন্দনতত্ব আজ একটি প্রধান ক্রয় চালক। গোদরেজ অ্যাপ্লায়েন্সেস ফিলোসফি অফ থিঙ্কফুল থিংস-এর মতে, ব্র্যান্ডটি আরও একবার প্রকৃতি থেকে অনুপ্রাণিত হয়ে শীতাতপ নিয়ন্ত্রণ এবং রেফ্রিজারেটর – গোদরেজ ইওন ভোগ সিরিজের সঙ্গে এই ঘাটতি দূর করতে উদ্ভাবন করেছে।’ .

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + twelve =