গোদরেজ ইন্টারিও বাজার সম্প্রসারণের জন্য তাদের অন-গ্রাউন্ড এবং ই-কম-এর খুচরো সম্প্রসারণ পরিকল্পনা ঘোষণা করল

গোদরেজ ইন্টারিও, ভারতের অন্যতম প্রধান বাড়ি ও অফিসের আসবাব ব্র্যান্ড এবং গোদরেজ অ্যান্ড বয়সের একটি অংশ। কোম্পানিটি ২০২৪ সালের আগস্ট মাসের মধ্যে ১,২০,০০০ বর্গফুটের দোকান অতিক্রম করার পরিকল্পনা করেছে। খুচরা স্থান. এই ব্র্যান্ডটি ২০২৫ সালের মধ্যে আরও ১০৪ টি নতুন স্টোর যুক্ত করবে, যা আধুনিক ভারতীয় বাড়িগুলিতে স্টাইলিশ, মার্জিত এবং চিন্তামূলকভাবে নকশাকৃত আসবাবপত্র তৈরি করার লক্ষ্যে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ।

গোদরেজ ইন্টারিও-র সিনিয়ার ভাইস প্রেসিডেন্ট তথা হেড অফ কনজিউমার বিজনেস ডঃ দেব নারায়ণ সরকার বলেন, ‘আমরা আমাদের গ্রাহকদের কাছে অত্যাধুনিক প্রযুক্তিগত উদ্ভাবনের সঙ্গে ব্যাপক হারে খুচরো ব্যবসার অভিজ্ঞতা বাড়াতে অঙ্গীকারবদ্ধ। উল্লেখযোগ্যভাবে বৃদ্ধির মাধ্যমে, আমরা কেবল আমাদের পদচিহ্ন বৃদ্ধি করছি না, বরং ভারতীয়দের তাদের আসবাবপত্রের সঙ্গে কিভাবে যোগাযোগ করা যায়, সেই দৃষ্টিভঙ্গীকে রূপান্তরিত করছি। আমাদের জাতীয় উন্নয়ন পরিকল্পনার লক্ষ্য যথাক্রমে উত্তর, পশ্চিম, দক্ষিণ ও পূর্বাঞ্চলের জন্য ৩৪, ২৪, ১৯ এবং ২৭টি নতুন দোকান। এই নতুন দোকানগুলি অনুপ্রেরণার কেন্দ্র হিসাবে কাজ করবে, কিভাবে নান্দনিকভাবে মনোরম, প্রযুক্তি-নির্ভর পণ্যগুলি জীবনধারা উন্নত করতে পারে এবং আধুনিক ভারতীয় অভ্যন্তরীণ ক্ষেত্রে নমনীয়তা আনতে পারে তা তুলে ধরবে।

এই উল্লেখযোগ্য সম্প্রসারণটি শিল্পের সামনের দিকে গোদরেজ ইন্টারিও স্থাপন করে, মডুলার আসবাব, সমন্বিত ভোক্তা আচরণ গবেষণা যেমন হোমসক্যাপস অধ্যয়ন, একটি শক্তিশালী ওমিচ্যানেল উপস্থিতি, এবং পরামর্শমূলক শোরুম অভিজ্ঞতা দ্বারা চালিত। ২০২২ সালে ভারতীয় আসবাবপত্রের বাজার ২৩.১২ বিলিয়ন মার্কিন ডলার। ২০২৬ সালের মধ্যে তা বেড়ে ৩২.৭ বিলিয়ন মার্কিন ডলারে পৌঁছবে বলে অনুমান করা হচ্ছে। এফ.টি.এফ. -এর খুচরো স্থান সংস্থাটি আগস্ট মাসে ১,০০০ স্টোর অতিক্রম করার জন্য প্রস্তুত, যা তার সম্প্রসারণ যাত্রায় একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত।

সম্প্রসারণের সাথে সাথে ব্র্যান্ডটি তার ডিজিটাল উপস্থিতি বৃদ্ধি অব্যাহত রেখেছে। কোম্পানির ই-কমার্স প্ল্যাটফর্মটি ১৭,০০০ এরও বেশি পিন কোড সরবরাহ করে, যখন উন্নত ডিজিটাল সরঞ্জামগুলির সংহতকরণ, যেমন ই-কমার্স পোর্টালে থ্রি-ডি রুম প্ল্যানার এবং ‘ভিজুয়াল সার্চ’ টুল গ্রাহকদের কেনাকাটার অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করে। এই বৈশিষ্ট্যগুলি গ্রাহকদের তাদের নিজস্ব জায়গায় আসবাবগুলি দেখতে, প্রাক-শৃঙ্খলতা উদ্বেগগুলি পূরণ করতে এবং সন্তুষ্টি বৃদ্ধি করতে সক্ষম করে। বিগত বছরে ৪০০-রও বেশি নতুন পণ্য বাজারে ঘাটতি পূরণ এবং প্রসার ঘটিয়ে ব্র্যান্ডটির বিকাশ আরও ত্বরান্বিত হয়েছে। এই নতুন উৎসর্গগুলি নান্দনিকভাবে মনোরম ডিজাইনগুলির উপর দৃষ্টি নিবদ্ধ করে যা ভোক্তাদের আরও ভাল মান প্রদান করার পাশাপাশি জীবনধারাকে উন্নত করে, গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা এবং পছন্দগুলি পূরণ করার জন্য গোদরেজ ইন্টারিওর প্রতিশ্রুতিকে শক্তিশালী করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + thirteen =