নতুন দিল্লিতে আয়কর আপিল ট্রাইব্যুনাল (আইটিএটি)-এর জন্য অত্যাধুনিক অফিস স্পেস সরবরাহ করল গোদরেজ ইন্টেরিও

গোদরেজ এন্টারপ্রাইজ গ্রুপের অংশ গোদরেজ অ্যান্ড বয়েস পরিচিতি পেয়ে আসছে বাড়ি ও অফিসের আসবাবপত্রের ব্যবসা ইন্টেরিও-র জন্য। নতুন দিল্লির নওরোজি নগরে ডাব্লুটিসি টাওয়ারে আয়কর আপিল ট্রাইব্যুনাল (আইটিএটি)-এর জন্য যে অফিস স্পেস তার ইন্টিরিও তৈরি করেছে গোদরেজ অ্যান্ড বয়েস । এই প্রকল্পটি বেশ নজরকাড়া বলেই জানানো হয়েছে সংস্থার তরফ থেকে। একই সঙ্গে এও জানানো হয়েছে, এই চিত্তাকর্ষক প্রডেক্টটি হয়েছে ৪২,০০০ বর্গ ফুট জুড়ে। গোদরেজ ইন্টেরিও সমগ্র অসামরিক ও অভ্যন্তরীণ কাজ, বৈদ্যুতিক ব্যবস্থা, এইচভিএসি, আইটি পরিকাঠামো, অডিও-ভিজ্যুয়াল সরঞ্জাম, প্লাম্বিং এবং আসবাবপত্রের দায়িত্ব নিয়েছিল। অফিসটিতে একটি মার্জিত ভিপি রুম, আধুনিক এবং কার্যকরী আদালত কক্ষ, অত্যাধুনিক মিটিং রুম, সহযোগী সদস্যদের কক্ষ এবং একটি সমসাময়িক লাউঞ্জ এবং বার এলাকা রয়েছে।
এই প্রকল্পের একটি মূল চ্যালেঞ্জ ছিল আদালত কক্ষ তৈরি করা যা আধুনিক প্রযুক্তি এবং উচ্চতর ধ্বনিবিজ্ঞানের সাথে ঐতিহ্যবাহী নান্দনিকতার সমন্বয় ঘটায়। গোদরেজ ইন্টেরিও সফলভাবে প্রযুক্তিগতভাবে উন্নত আদালত কক্ষ সরবরাহ করেছে যা অত্যাধুনিক অডিও সিস্টেম এবং সুনির্দিষ্ট শব্দবিজ্ঞানকে সংহত করার সময় ঐতিহ্যবাহী আদালতের মর্যাদা রক্ষা করে। এই আদালত কক্ষগুলি শুনানির জন্য আধুনিক প্রযুক্তি অন্তর্ভুক্ত করে, উদ্ভাবনী অডিও সমাধানগুলি ব্যবহার করে যা প্রতিধ্বনি এবং ওভারল্যাপিং রোধ করতে সুনির্দিষ্ট ডিবি স্তর বজায় রেখে আদালতের যে কোনও জায়গা থেকে পরিষ্কার শব্দ নিশ্চিত করে।

এই প্রকল্প সম্পর্কে মন্তব্য গোদরেজ ইন্টারিওর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট (বি টু বি) সমীর যোশী বলেন, ‘আয়কর আপিল ট্রাইব্যুনালের জন্য এই প্রকল্পটি নির্দিষ্ট গ্রাহকের চাহিদা মেটাতে উপযুক্ত, উচ্চমানের অভ্যন্তরীণ সমাধান সরবরাহের জন্য আমাদের প্রতিশ্রুতির উদাহরণ। ঐতিহ্যবাহী নকশার উপাদানগুলিকে অত্যাধুনিক প্রযুক্তির সঙ্গে সফলভাবে একীভূত করে, আমরা এমন একটি স্থান তৈরি করেছি যা আধুনিক কার্যকারিতা গ্রহণ করার পাশাপাশি বিচার বিভাগীয় উত্তরাধিকারকেও সম্মান করে। এই সাফল্য সরকারি প্রতিষ্ঠানগুলি সহ বিভিন্ন ক্ষেত্রে জটিল, সূক্ষ্ম প্রকল্পগুলি পরিচালনা করার আমাদের সক্ষমতাকে নির্দেশ করে। যেহেতু আমরা নকশা এবং নির্মাণ, পরিকাঠামো এবং টার্নকি সলিউশন স্পেসে আমাদের পোর্টফোলিও সম্প্রসারণ অব্যাহত রেখেছি, আমরা একই ধরনের অংশীদারিত্ব অনুসরণ করতে, আমাদের প্রসারকে প্রসারিত করতে এবং দেশের পরিকাঠামো উন্নয়নে অর্থবহ অবদান রাখতে চাই। বর্তমানে, আমাদের প্রকল্প ব্যবসা আমাদের ১৭ শতাংশ টার্নওভারের  অবদান রাখে এবং ২০২৫ আর্থিক বর্ষে ৫০ শতাংশ বৃদ্ধির জন্য প্রস্তুত।
এই প্রসঙ্গে বলে রাখা শ্রেয়, গোদরেজ ইন্টেরিও ১০০ মিলিয়ন বর্গ কিলোমিটারেরও বেশি এলাকা জুড়ে ১৫০০টিরও বেশি প্রকল্প বাস্তবায়ন করেছে। বিভিন্ন সেক্টরে। কোম্পানির পোর্টফোলিওতে কর্পোরেট অফিস, সরকারি অফিস, ব্যাঙ্কিং, প্রতিষ্ঠান (যেমন শিক্ষা সুবিধা, মিলনায়তন, জাদুঘর) পরিকাঠামো (যেমন মেট্রো, বিমানবন্দর এবং রেল) স্বাস্থ্যসেবা, আতিথেয়তা, গুদাম এবং খুচরো স্থানগুলিতে সফল প্রকল্প সমাপ্তি অন্তর্ভুক্ত রয়েছে। আর্থিক বছর ২০২৪-এ, প্রকল্পের ব্যবসা ৫২০ কোটি টাকার বেশি রাজস্ব অর্জন করেছে। গোদরেজ ইন্টেরিও ধারণা থেকে সমাপ্তি পর্যন্ত বিস্তৃত সমাধান প্রদানের মাধ্যমে ব্যবসায়ের প্রকল্পের লাইনের মাধ্যমে তার বাজারের অবস্থানকে শক্তিশালী করতে প্রতিশ্রুতিবদ্ধ। দলের দক্ষ স্থপতি, অভ্যন্তর ডিজাইনার এবং প্রকল্প পরিচালকরা একটি বিরামবিহীন অভিজ্ঞতা নিশ্চিত করতে ক্লায়েন্টদের সাথে ঘনিষ্ঠভাবে সহযোগিতা করেন। গোদরেজ ইন্টেরিও প্রকল্পগুলি সাধারণ চুক্তি, যেমন অভ্যন্তরীণ নকশা, এমইপি সিস্টেম, সুরক্ষা এবং নজরদারি, এভি সিস্টেমের সংহতকরণ এবং সবুজ বিল্ডিং পরামর্শ সহ বিভিন্ন উপাদানের বাস্তবায়নের জন্য ডিজাইন এবং সমাধান তৈরি করতে প্রসারিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 4 =