মানুষের সুখ সুরক্ষিত করছে গোদরেজ সিকিউরিটি সলিউশনস বিআইএস সার্টিফাইড লকার

Godrej Security Solutions, Godrej & Boyce- আসন্ন অর্থবছরের জন্য ১২০০ কোটি টাকার এক লক্ষ্যমাত্রা স্থাপন করেছে। সঙ্গে এও জানানো হয়েছে, অতুলনীয় গুণমানের কারণে এই সংস্থার তৈরি লকারগুলিতে নিরাপত্তার দিক থেকে বিচারে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (বিআইএস) সার্টিফিকেশন রয়েছে।

গোদরেজ সিকিউরিটি সলিউশনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং বিজনেস হেড পুষ্কর গোখলে, বিআইএস সার্টিফিকেশনের সর্বোচ্চ গুরুত্বের উপর জোর দিয়ে জানান, ‘বিআইএস সার্টিফিকেশন বাজারে পণ্যের গুণমান এবং নির্ভরযোগ্যতার জন্য সর্বোচ্চ মানদণ্ড হিসাবে কাজ করে এবং কঠোর মান মেনে চলা এর পূর্বশর্ত। গোদরেজ সিকিউরিটি সলিউশনে, আমাদের লকারগুলি BIS প্রত্যয়িত এইভাবে নিশ্চিত করে যে আমাদের পণ্যগুলি সর্বোচ্চ মানের। এই শংসাপত্রটি নিশ্চিত করে যে আমাদের গ্রাহকরা প্রকৃত গুণমান পাবেন, যা তাঁরা যথাযথভাবে আশা করেন এবং এটা তাঁদের প্রাপ্য বলেও সংস্থার তরফ থেকে মনে করা হয়। আমরা আমাদের মানের বেঞ্চমার্ক বজায় রাখার ক্ষেত্রে  সর্বাগ্রে নজর রাখি।’

গোদরেজ সিকিউরিটি সলিউশনের বিআইএস-চিহ্নিত পণ্যগুলি প্রাথমিকভাবে বিএফএসআই সম্প্রদায়ের মধ্যে উচ্চ বিক্রির সাক্ষী, গহনা খাতেও একটি উল্লেখযোগ্য অংশ রয়েছে। বিআইএস-চিহ্নিত পণ্যগুলির প্রায় ৯০ শতাংশ  বিএফএসআই সেক্টরের মধ্যে বিক্রি হয়, যা ব্যাঙ্কিং এবং আর্থিক ক্রিয়াকলাপের জন্য প্রয়োজনীয় কঠোর নিরাপত্তা এবং গুণমানের মানকে আন্ডারলাইন করে। জুয়েলার্সও, বিআইএস-প্রত্যয়িত পণ্যের উপর যথেষ্ট নির্ভরতা প্রদর্শন করে, যা বাজারের প্রায় ৩৫ শতাংশের কাছাকাছি অবস্থান করে।

গোদরেজ সিকিউরিটি সলিউশন বিআইএস-প্রত্যয়িত পণ্যগুলির একটি সম্পূর্ণ পোর্টফোলিওর সাথে নিজেকে আলাদা করে যার মধ্যে রয়েছে ব্যাঙ্ক, জুয়েলারি লকার এবং ভল্টের মতো প্রাতিষ্ঠানিক অফার. সক্রিয়ভাবে নতুন মান গঠনে নিযুক্ত, ব্র্যান্ড নিশ্চিত করে যে তাদের পণ্যগুলি শ্রেষ্ঠত্বের অগ্রভাগে থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 2 =