আসন্ন টলিউড মুভি ‘সাদা রঙের পৃথিবী’- র গ্র্যান্ড পোস্টার লঞ্চ

বিধবা পাচারের উপর ভিত্তি করে রাজর্ষি দে তৈরি করেছেন এক চলচ্চিত্র ‘সাদা রঙের পৃথিবী’। এই ছবটি এক কথায় একটি থ্রিলারই বলা যায়। আর এই সিনেমাতে তুলে ধরা হয়েছে ভারতের বিধবাদের জন্য নির্বাচিত আবাস কাশীকেই। এই সিনেমারই গ্র্যান্ড পোস্টার লঞ্চ হল কলকাতার নন্দনে। বুধবারের এই পোস্টার উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন্ত্রী ইন্দ্রনীল সেন, বিধায়ক দেবাশিস কুমার, সোহিনী শাস্ত্রী, অমিত আগরওয়াল এবং সাদা রঙের পৃথিবীর স্টার কাস্ট।

এখানে বলে রাখা শ্রেয়, বিধবা পাচারের উপর এটিই ভারতে প্রথম চলচ্চিত্র, যা এখনও পর্যন্ত অন্য কোনও ভাষাতেই তৈরি করা হয়নি। এখানে বারাণসীর বিধবাদের এক বর্ণহীন জগতকে সামনে তুলে আনা হয়েছে। ঠিক যেন  এঁদের জীবন ব্লিচ হয়ে গেছে এক সাদা শাড়ির মতোই। আর এঁদের ঘিরেই আদিম বহিঃপ্রকাশ লুকিয়ে আছে অপরাধ জগতের মাস্টারমাইন্ডদের। যাঁরা ছলনা করে এই সব হতভাগ্য নারীদের শোষণ করে চলেছে দিনের পর দিন।

সাদা রংয়ের পৃথিবী এই সিনেমাটি সম্পর্কে বলতে গেলে প্রথমেই বলতে হয়, আদর্শ টেলিমিডিয়া এবং অমিত আগরওয়াল দ্বারা উপস্থাপিত, সুশান্ত সেনগুপ্ত, শ্রাবণী পাল ও রাজর্ষি দে প্রযোজিত এই ছবিতে বাংলার ১৯ জন প্রথম সারির অভিনেতা রয়েছেন।

এই ছবিতে স্টার কাস্ট এবং কলাকুশলী বলতে রয়েছেন, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, সৌরসেনী মৈত্র, অরিন্দম শীল, ঋতব্রত মুখোপাধ্যায়, স্নেহা চট্টোপাধ্যায়, মল্লিকা বন্দ্যোপাধ্যায়, দেবলীনা কুমার, অনন্যা বন্দ্যোপাধ্যায়, রিচা শর্মা, সোহি গুহরায়, দেবশ্রী গঙ্গোপাধ্যায়, ঐন্দিলা বোস, অরুনাভ দে রয়, ঈশান মজুমদার, মোনালিসা বন্দ্যোপাধ্যায়, অনুরাধা চৌধুরী। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শুভ্রজিৎ মিত্র। সংগীতায়োজন করেছেন আশু চক্রবর্তী। আগামী ফেব্রুয়ারিতে ছবিটি মুক্তি পাচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 5 =