এসএসকেএম হস্টেলে ছাত্রীর রহস্যমৃত্যু

এসএসকেএম হস্টেলে ছাত্রীর রহস্যমৃত্যু। শৌচাগার থেকে উদ্ধার হল ছাত্রীর ঝুলন্ত দেহ। ঘটনার তদন্তে নেমেছে ভবানীপুর থানার পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থলে যান ডিসি সাউথ প্রিয়ব্রত রায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ছাত্রীর নাম সুতপা কর্মকার। রায়গঞ্জের বাসিন্দা সুতপা দ্বিতীয় বর্ষের ছাত্রী বলে জানা গিয়েছে।

পুলিশ ও হস্টেল সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে দীর্ঘক্ষণ ধরে বাথরুমের দরজা বন্ধ ছিল। সুতপারই এক বান্ধবী ডাকতে যান। দীর্ঘক্ষণ ডাকাডাকির পরও সাড়া না মেলায় হস্টেল কর্তৃপক্ষকে খবর দেওয়া হয়। খবর যায় ভবানীপুর থানায়। তারপর পুলিশ গিয়ে হস্টেলের বাথরুমের দরজা ভেঙে সুতপার দেহ উদ্ধার করে।

এদিকে বান্ধবীরা জানাচ্ছেন, বেশ কিছু দিন ধরেই কথাবার্তা কমিয়ে দিয়েছিলেন সুতপা। কারও সঙ্গে বেশি মেলামেশাও করছিলেন না। কেন মন খারাপ, তা জানার চেষ্টা করেছিলেন বান্ধবীরা। কিন্তু সুতপা তাঁদেরও সেভাবে কিছু জানাননি বলে দাবি।তদন্তে নেমে পুলিশ সুতপার মোবাইল ফোন সিজ করেছে। কল লিস্ট খতিয়ে দেখা হচ্ছে। সুতপার বান্ধবী ও হস্টেল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলছে পুলিশ। ক্লাসে কতটা মনোযোগী ছিলেন, তাঁর পরীক্ষার ফলও খতিয়ে দেখছেন তদন্তকারীরা। পুলিশ প্রাথমিকভাবে একটি আত্মহত্যার ঘটনা বলেই মনে করছে।

এদিকে ভবানীপুর থানা সূত্রে খবর, সুতপার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 1 =