হোন্ডার তরফ থেকে বর্ধমানে উদ্বোধন হল নতুন প্রিমিয়াম মোটরসাইকেল বিক্রয় এবং পরিষেবা আউটলেট বিগউইং

বর্ধমান, আগস্ট 2024: দেশজুড়ে সম্প্রসারণের সঙ্গে তাল মিলিয়ে এবার পশ্চিমবঙ্গের বর্ধমানে প্রিমিয়াম মোটরসাইকেল ল্যান্ডস্কেপকে নতুন করে এক রূপ দেওয়ার জন্য হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া (এইচএমএসআই) একটি সম্পূর্ণ নতুন প্রিমিয়াম মোটরসাইকেল বিক্রয় এবং পরিষেবা আউটলেট, হোন্ডা বিগউইং উদ্বোধন করেছে।
মোটরসাইকেল উৎসাহীদের জন্য এটা এক নতুন যুগের সূচনা করে। এর পাশাপাশি এই নতুন বিগউইং ডিলারশিপ রাইডারদের জন্য একটি অতুলনীয় অভিজ্ঞতার প্রতিশ্রুতিও দেয়। যাদের লক্ষ্য সেরা ছাড়া আর কিছুই নয়। বর্ধমানের প্রাণকেন্দ্রে অবস্থিত, এই অত্যাধুনিক সুবিধার লক্ষ্য নতুন এবং সম্ভাব্য গ্রাহকদের মধ্যে #GoRidin মনোভাবকে আরও ছড়িয়ে দেওয়া।

গ্রাহকদের চাহিদা মেটাতে উপস্থিতি প্রসারিত করে, পৃথক বিগউইং এখন ভারত জুড়ে ১৪০ টিরও বেশি অপারেশনাল টাচপয়েন্টে তৈরি করে ফেলেছে।

প্রিমিয়াম অভিজ্ঞতা
কালো এবং সাদা একবর্ণের থিম দিয়ে সজ্জিত, বিগউইং প্রদর্শিত যানবাহনগুলিকে তাদের প্রদর্শন ফুটিয়ে তুলেছে। শুধু তাই নয়, বিগউইং-এর উচ্চ প্রশিক্ষিত এবং জ্ঞানী পেশাদাররা গ্রাহকদের তাদের পণ্য বা আনুষঙ্গিক সম্পর্কিত প্রশ্নের সমাধানেও এগিয়ে এসেছেন। অনুসন্ধান থেকে ক্রয় পর্যন্ত যাত্রা সহজ করে, নিবেদিত ওয়েবসাইট (www.HondaBigWing.in) বিস্তারিত তথ্যের জন্য উপলব্ধ। ওয়েবসাইটে অনলাইন বুকিং বিকল্পটি গ্রাহকদের জন্য তাদের নখদর্পণে একটি দ্রুত, বিরামবিহীন এবং স্বচ্ছ বুকিং অভিজ্ঞতা নিশ্চিত করে। রিয়েল-টাইম গ্রাহকদের প্রতিক্রিয়া ক্যাপচার করে, হোন্ডা বিগউইং সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে সক্রিয়ভাবে উপলব্ধ।

বিভিন্ন পণ্যের পোর্টফোলিও


হোন্ডার প্রিমিয়াম মোটরসাইকেল খুচরা বিন্যাসটি বিগউইং টপলাইন দ্বারা পরিচালিত হয়-শীর্ষ মেট্রো এবং বিগউইং-এর পুরো প্রিমিয়াম মোটরসাইকেল রেঞ্জের (300 সিসি-1800 সিসি) জন্য-বিশেষত অন্যান্য শহরে মাঝারি আকারের মোটরসাইকেল বিভাগের (200 সিসি-500 সিসি) জন্য। এর বৈচিত্র্যময় মোটরসাইকেলের মধ্যে রয়েছে সম্পূর্ণ নতুন সিবি350, হাইনেস সিবি350, সিবি350আরএস, সিবি300এফ, সিবি300আর, এনএক্স500, এক্সএল750 ট্রান্সাল্প, আফ্রিকা টুইন এবং গোল্ড উইং ট্যুর। হর্নেট 2.0 এবং সিবি 200এক্স এখন বিগউইং শোরুমের মাধ্যমেও বিক্রি হচ্ছে।

সম্পূর্ণ নতুন এনএক্স 500′-এর মাধ্যমে গ্রাহকদের নতুন অভিজ্ঞতা প্রদান

এইচএমএসআই 2024 সালের ক্যালেন্ডার বছরের সূচনা করে আকর্ষণীয় মূল্যে সম্পূর্ণ নতুন ‘এনএক্স 500’ অ্যাডভেঞ্চার ট্যুরার চালু করে। 5,90,000 (ex-showroom). ‘ডেইলি ক্রসওভার’-এর ডিজাইন থিম দ্বারা পরিচালিত, এই নতুন মডেলটি সিবিইউ * রুটের মাধ্যমে ভারতীয় বাজারে প্রবেশ করেছে (* সম্পূর্ণরূপে বিল্ট-আপ)
সমস্ত নতুন হোন্ডা এনএক্স 500 পাওয়ারিং একটি 471 সিসি, তরল-শীতল, 4-স্ট্রোক ডিওএইচসি ইঞ্জিন একটি সমান্তরাল টুইন-সিলিন্ডার লেআউট সহ যা একটি শক্তিশালী উচ্চ-রিভিং চরিত্র এবং জ্যাপি শীর্ষ প্রান্তের সাথে উপভোগ্য পারফরম্যান্সের একটি ভাল অনুপাতযুক্ত ভারসাম্য সরবরাহ করে। এই মোটরটি 8,600 আরপিএম-এ 35 কিলোওয়াট শক্তি এবং 6,500 আরপিএম-এ 43 এনএম পিক টর্ক উৎপন্ন করে, একটি স্লিক-চেঞ্জিং 6-স্পিড গিয়ারবক্সের সাথে যুক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − 6 =