মমতার কথা বিশ্বাস করি না, রাজ্যপালের সঙ্গে বৈঠকের পর জানালেন রবিশংকর

পঞ্চায়েত ভোট নিয়ে একের পর এক সন্ত্রাসের ঘটনার পর রাজ্যে সাংসদ রবিশংকর প্রসাদের নেতৃত্বে এসেছে বিজেপির ‘ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি’। সূত্রে খবর, বুধবার হিঙ্গলগঞ্জ-সহ একাধিক এলাকায় গিয়েছিলেন এই কমিটির সদস্যরা। এরপর বৃহস্পতিবার রাজভবনে গিয়ে রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে দেখা করেন এই টিমের সদস্যরা।

এরপর রাজভবন থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপি সাংসদ রবিশংকর প্রসাদ জানান, ‘প্রথমবার মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে হিংসা নিয়ে অনুতাপের কথা শোনা গিয়েছে। শুধুমাত্র অনুতপ্ত হলেই হবে না, হিংসা রুখতে পদক্ষেপও করতে হবে। রাজ্যপালের সঙ্গে দেখা করে আমরা বলেছি, সাংবিধানিক প্রধান হিসেবে আপনি গোটা বিষয়টি দেখুন। যেখানে যেখানে হিংসার ঘটনা ঘটেছে, সব ক্ষেত্রে যেন কঠোর পদক্ষেপ করা হয়, তা আপনি নিশ্চিত করুন।’ এদিন রাজ্য়পালের সঙ্গে বৈঠকের পর ভোট-হিংসার বিভিন্ন অভিযোগ খতিয়ে দেখতে রাজ্যে আসার পর থেকে ক্রমাগত তৃণমূল ও মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন ফ্যাক্ট ফাইন্ডিং টিমের সদস্য রবিশংকরকে। বলেন, ‘মমতার সরকারের আমলে কেউ কোনও অভিযোগ শোনে না। না পুলিশ সাধারণ মানুষের কথা শোনে, না প্রশাসন কথা শোনে। সংবাদমাধ্যমে মৃত্যু নিয়ে সংখ্যা দেখাচ্ছে আমি তাতেই বিশ্বাসী। মমতার দেওয়া পরিসংখ্যান আমি বিশ্বাস করি না। যাই ঘটনা ঘটে থাকুক, পুলিশ কেন ব্যবস্থা নেয়নি! রাজ্যপালকে আমরা এটাই বলতে এসেছি।’ হিংসা  এদিকে বৃহস্পতিবারই পরিস্থিতি খতিয়ে দেখতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের লোকসভা কেন্দ্র ডায়মন্ড হারবারে যাওয়ার রয়েছে তথ্য অনুসন্ধানকারী দলের।

প্রসঙ্গত, পঞ্চায়েত ভোটের পর দিনই দিল্লি যান রাজ্যপাল সিভি আনন্দ বোস। সেখানে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে তিনি দেখা করেন। ভোট গণনার দিন সকালেই রাজ্যে ফিরে আসেন রাজ্যপাল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − five =