উৎসবের মরশুমের গ্রাহকদের জন্য ৫ বছরের ওয়াব়্যান্টি অফার ঘোষণা গোদরেজ অ্যাপ্লায়েন্সের

গোদরেজ এন্টারপ্রাইজ গ্রুপের অংশ গোদরেজ অ্যান্ড বয়েসের যন্ত্রপাতি ব্যবসা পণ্য থেকে শুরু করে ব্র্যান্ডের উৎসবের মরশুমের অফারগুলি পর্যন্তচিন্তাভাবনা করে তৈরি জিনিসশীর্ষকেতাদেরদর্শনকেএগিয়েনিয়েগ্রাহকদেরজন্যউৎসবেরঅফারঘোষণাকরল।একইসঙ্গেব্র্যান্ডটিতারউৎসবেরপ্রতিশ্রুতিরকেন্দ্রবিন্দুতেব্যবহারকারীরকথাওমনেরাখছে।

একদিকে, উন্নত আর্থিক বিকল্পের সঙ্গে সঙ্গে গ্রাহকরা ক্রমবর্ধমানভাবে প্রিমিয়াম যন্ত্রপাতি ও যন্ত্রপাতিতে বিনিয়োগ করতে ইচ্ছুক, অন্যদিকে, গবেষণা ইঙ্গিত দেয় যে, ওয়্যারেন্টি, স্থায়ীত্ব এবং বিক্রয় পরিষেবা ভোক্তাদের যন্ত্রপাতি কেনার ক্ষেত্রে প্রধান কারণ হয়ে দাঁড়িয়েছে। এটি শিল্পের ক্রমবর্ধমান বার্ষিক রক্ষণাবেক্ষণ চুক্তি (এএমসি) বিক্রয়কে ব্যাখ্যা করে, বিশেষত এয়ার কন্ডিশনারগুলির মতো বিভাগগুলিতে যা দেশের উচ্চ তাপ মাত্রা দেয়। দু:খজনকভাবে, বাজারে পাওয়া অনেক ওয়ারেন্টিতে লুকানো চার্জ এবং জটিল শর্তাদি ভোক্তার নজরে আসেই না।

এই প্রয়োজন মেটাতে, গোদরেজ অ্যাপ্লায়েন্সেস অতিরিক্ত খরচে বিভক্ত এয়ার কন্ডিশনারদের জন্য একটি ৫ বছরের সমন্বিত ওয়ারেন্টি চালু করেছে। এই বিনামূল্যে ওয়ারেন্টি, ৭৯৯০ টাকা, কোনও লুকানো ফি ছাড়াই সম্পূর্ণ কভারেজ সরবরাহ করে এখানে কোনও নিবন্ধ নেই, গ্রাহকদের অতিরিক্ত খরচ যেমন গ্যাস চার্জিং, টেকনিশিয়ানদের পরিদর্শন ইত্যাদি থেকে সুরক্ষা নিশ্চিত করে। এর উদ্দেশ্য হপণ্যটির জীবন জুড়ে দুশ্চিন্তামুক্ত, আনন্দময় অভিজ্ঞতা প্রদান।

এ ছাড়া রেফ্রিজারেটর ও ওয়াশিং মেশিনের মতো পণ্যের ওপর বাড়তি ওয়ারেন্ট ঘোষণা করা হয়েছে। ব্র্যান্ডটি তার পরিসীমা জুড়ে উত্তেজনাপূর্ণ পদোন্নতি প্রদান করছে, যার মধ্যে রয়েছে ১২০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক স্কিম, এবং নমনীয় অর্থায়ন বিকল্প, যার মধ্যে রয়েছে নোকস্ট ইএমআই এবং জিরো ডাউন পেমেন্ট।

এই প্রসঙ্গে গোদরেজ অ্যাপ্লায়েন্সেসের ভাইস প্রেসিডেন্ট কমল নন্দী বলেন, ‘গোদরেজে আমরা শুধু উন্নত পণ্য নয়, গ্রাহকের মূল্যও দিতে বিশ্বাস করি। ৫ বছরের এইস্প্লিট এয়ার কন্ডিশনার’-এরসমন্বিত ওয়ারেন্টি’ – এর মাধ্যমে আমাদের গ্রাহকরা যাতে কোনও লুকোনো খরচ ছাড়াই সম্পূর্ণ মনের শান্তি পান, তা নিশ্চিত করার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ।’ সঙ্গে এও জানান, গোদরেজ অ্যাপ্লায়েন্সেসগুলি এআইচালিত যন্ত্রপাতির একটি অ্যারে সরবরাহ করছে যা কর্মক্ষমতা অপ্টিমাইজ করার জন্য এবং সুবিধা বৃদ্ধির জন্য ডিজাইন করা হয়েছে, উচ্চ ক্ষমতা সম্পন্ন মডেলগুলি প্রিমিয়ামাইজেশন প্রবণতায় এবং ভোক্তাদের জন্য নতুন আকর্ষণীয় ডিজাইন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 4 =