আরও বিপাকে সোহম, রেস্তোরাঁর মালিক শরনাপন্ন হলেন আদালতের

অভিনেতা তথা তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তীর বিরুদ্ধে রেস্তোরাঁয় মারধরের অভিযোগ নিয়ে এবার হাইকোর্টের দ্বারস্থ হলেন হোটেল মালিক আনিসুল ইসলাম। অভিযোগ আনিসুল এবং তাঁর পরিবারের সদস্যরা বিভিন্ন ধরনের হুমকির মুখে পড়ছেন। এমনই প্রেক্ষিতে নিজেদের নিরাপত্তা ও যথাযথ তদন্তের আবেদন জানিয়ে হাইকোর্টের দ্বারস্থ হন রেস্তোরাঁর মালিক। একইসঙ্গে পুলিশের ভূমিকা নিয়েও অসন্তোষ রয়েছে মামলাকারী পক্ষের। এদিকে হাইকোর্ট সূত্রে খবর, কলকাতা হাইকোর্টের বিচারপতি অমৃতা সিনহার একক বেঞ্চ মামলা করার অনুমতি দিয়েছেন রেস্তোরাঁর মালিককে। চলতি সপ্তাহেই এই মামলার শুনানির সম্ভাবনা রয়েছে।

এদিন আদালত চত্বরে রেস্তোরাঁ মালিক আনিসুল ইসলাম জানান, ‘ঘটনাটি ঘটেছিল গত শুক্রবার। বুধবার হয়ে গেল। এখনও পর্যন্ত আমি কোনও তদন্ত দেখতে পাইনি। বিচার ব্যবস্থার উপর আমার সম্পূর্ণ আস্থা রয়েছে। সেই কারণে হাইকোর্টের দ্বারস্থ হয়েছি। আশা করছি বিচার পাব। আমি চাই যথাযথ তদন্ত হোক। নিরাপত্তার অভাবও বোধ করছি। পুলিশি তদন্তে আমি একেবারেই খুশি নই, তাই হাইকোর্টের দ্বারস্থ হয়েছি।’

উল্লেখ্য, ঘটনাটি ঘটেছিল গত শুক্রবার রাতে। নিউটাউনের সাপুরজির কাছে এক রেস্তোরাঁর কর্মীদের সঙ্গে বচসা ও মারধরের অভিযোগ উঠেছিল শাসক দলের তারকা বিধায়ক সোহম চক্রবর্তীর বিরুদ্ধে। যে সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে, তাতে সেই রাতের গোলমালের ঘটনাও ধরা পড়েছে। অভিনেতা সোহম চক্রবর্তীও ওই অনভিপ্রেত ঘটনার জন্য ইতিমধ্যেই ক্ষমা চেয়েছেন সংবাদমাধ্যমের সামনে। এই ঘটনা না হওয়াই বাঞ্ছনীয় ছিল বলে মন্তব্য করেছেন তিনি। সোহমের দাবি, তিনিও রক্ত মাংসের মানুষ এবং গোটা ঘটনাটি ‘হিট অব দ্য মোমেন্টে’ হয়ে গিয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × one =