বর্তমান পরিস্থিতিতে বাংলাদেশে অনুষ্ঠান বাতিলের সিদ্ধান্ত বিধায়ক অদিতি মুন্সির

বাংলাদেশের বর্তমান পরিস্থিতিতে অনুষ্ঠান বাতিল করলেন শিল্পী অদিতি মুন্সি। আপাতত বাংলাদেশে আর কোনও অনুষ্ঠানে যাবেন না তিনি। দ্রুত পরিস্থিতি পরিবর্তন হয়ে শান্তি ফিরে আসুক বাংলাদেশে, চাইছেন গায়িকা-বিধায়ক। প্রসঙ্গত, আগামী সেপ্টেম্বরে বাংলাদেশে তিনটি অনুষ্ঠান ছিল অদিতির। সেগুলো বাতিল করেছেন শিল্পী। যে ঘটনা বাংলাদেশে ঘটেছে, তাতে মন খারাপ তাঁর। ওপার বাংলার অনুষ্ঠানের সঙ্গে তাঁর অনেক ভালো স্মৃতি জড়িয়ে রয়েছে বলেও জানান অদিতি।

সঙ্গে এও জানান, অতীতেও বাংলাদেশে একাধিকবার অনুষ্ঠান করতে গিয়ে অনুষ্ঠানে যেভাবে অতিথিদের আপ্যায়ন করা হয়েছে, তা মনে রাখার মতো। এখন প্রার্থনা রাজারহাট গোপালপুর বিধানসভার তৃণমূল বিধায়কের ওপার বাংলার দ্রুত শান্তি ফিরে আসুক।

এদিকে শেখ হাসিনা দেশ ছাড়ার পরও যথেচ্ছ হামলা হচ্ছে বাংলাদেশের একাধিকপ্রান্তে। থানা-হোটেলে আগুন ধরানো হচ্ছে। পিটিয়ে মারার মতো ঘটনাও ঘটছে। আওয়ামী লীগের এক সাংসদের বিলাসবহুল বহুতল হোটেলেও আগুন লাগিয়ে দেওয়া হয়েছে। তাতে মঙ্গলবার সকাল পর্যন্ত মৃত্যু হয়েছে অন্তত ২১ জনের। এখন সেনার হাতে রয়েছে বাংলাদেশ। দ্রুত পরিস্থিতি সামাল দেওয়া চেষ্টা চলছে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে অন্তবর্তী সরকার গঠনের চেষ্টা চলছে। মঙ্গলবারে বৈঠকে বসেছে সেনা-রাষ্ট্রপতি, আন্দোলনকারীরা। বৈঠকে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 2 =