আগাম জামিনের আবেদন চেয়ে আদালতে নওশাদ

আগাম জামিনের আবেদন নিয়ে এবার আদালতের দ্বারস্থ হলেন ভাঙড়ের আইএসএফ বিধায়ক। বুধবার নওশাদের বিরুদ্ধে নিউটাউন থানায় অভিযোগ দায়ের হয়। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস ও ধর্ষণের অভিযোগে নাম জড়ায় ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট বিধায়কের। সেই ঘটনাতেই শুক্রবার আদালতে নওশাদ মামলা দায়ের করার অনুমতি চেয়ে আবেদন জানান তিনি। এদিকে আদালত সূত্রে খবর, মামলা দায়ের করার অনুমতিও দেওয়া হয়েছে আদালতের তরফ থেকে। আগামী সোমবার মামলার শুনানি হওয়ার সম্ভাবনা রয়েছে।

ভোটের আবহে চাঞ্চল্যকর অভিযোগে নাম জড়ায় ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকির। গত বুধবার নিউটাউন থানায় হাজির হন বিধানসভা পুরনিগমের চেয়ারম্যান সব্যসাচী দত্ত। সঙ্গে এক তরুণী। ওই তরুণীই অভিযোগ করেন, তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেছেন নওশাদ। অথচ সেই প্রতিশ্রুতি তিনি রাখেননি। বিচার চান বলে পুলিশে অভিযোগ জানান তিনি।

এ নিয়ে অবশ্য নওশাদ সিদ্দিকির বক্তব্য ছিল, যদি কোনও অন্যায় হতো, তাহলে ওই তরুণী নিজেই থানায় যেতে পারতেন। সরাসরি অভিযোগ জানাতে পারতেন। কেন তিনি একজন তৃণমূল নেতার সঙ্গে থানায় গেলেন তা নিয়ে সন্দেহ প্রকাশ করেন নওশাদ। তবে এরপর বেশি তিনি কিছু বলতে চাননি। থানা থেকে কোনও নোটিস এলে পরবর্তী পদক্ষেপের বিষয়ে ভাবনাচিন্তা করবেন বলেও জানান। তাঁর জনপ্রিয়তার কারণে কোনও চক্রান্তের শিকার হচ্ছেন বলেও মনে করেন তিনি। যদিও সব্যসাচী দত্ত সেদিন থানার সামনে দাঁড়িয়ে বলেছিলেন, ওই তরুণীর এক আত্মীয় তাঁর দ্বারস্থ হয়েছিলেন। সে কারণেই তিনি থানায় আসেন। শুক্রবার আগাম জামিনের মামলা করার পর বারবার নওশাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁকে ফোনে পাওয়া যায়নি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − two =