সৃজনের এজেন্টের স্বামীকে মারধরের ঘটনায় উত্তপ্ত যাদবপুর

ভোটের আগের দিন যাদবপুরে দফায় দফায় উত্তেজনা। সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্যের এজেন্টের স্বামীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতিদের দিকে। সূত্রে খবর, শুক্রবার গাঙ্গুলিবাগানে তিন বাম কর্মীকে মারধর করা হয়। এর পাশাপাশি পোলিং এজেন্টের ফর্মও ছিঁড়ে ফেলা হয় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে গেলে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন বাম নেতাকর্মীরা।

সিপিএমের অভিযোগ, নির্বাচনের দিন ঘোষণা হয়ে যাওয়ার পর পাটুলি থানার অধীনের সমস্ত এলাকায় একের পর এক অশান্তির খবর আসছে। ক্যান্সার আক্রান্তকে মারধর করা হয়েছে, তারপর আবার তাঁর নামেই থানায় ডায়েরি হচ্ছে।

এরপর শুক্রবার সকালে প্রণব দাস ও শান্তিরঞ্জন সাহা নামে দুই সিপিএম কর্মী পাড়ার মধ্যেই আক্রান্ত হয়েছেন বলে অভিযোগ। সকালের এই ঘটনার পর দুপুরের আরেক দফায় উত্তেজনা ছড়ায়। বাম কর্মী অজিত সেন, আশুতোষ মল্লিকদেরও মারধর করা হয়েছে বলে অভিযোগ। পোলিং প্যাকেটও ছিনতাই করে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ ওঠে। এই প্রসঙ্গে সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্যের বক্তব্য, ‘এই জায়গার মানুষকে ভোট দিতে দেবে না, এরকম একটা পরিবেশ তৈরি করা হচ্ছে। ওরা বুঝতে পারছে না যে ওরা এটা করে উঠতে পারবে না। মানুষ সঙ্গে আছে। শনিবার এখানে ভাল করে ভোট হবে।’ এর পাশাপাশি পুলিশের বিরুদ্ধেও নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন তিনি। যদিও এই নিয়ে তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − fifteen =