বর্ষায় বিপাকে জাহ্নবী

বর্ষায় বিপর্যস্ত রাজধানী। যমুনার জল বইছে বিপদ সীমার ওপর থেকে। বিপত্তিতে জনজীবন। এমনই পরিস্থিতিতে বিপাকে জাহ্নবী কাপুর ও তাঁর টিম। টানা বৃষ্টিতে সমস্যায় পড়তে হয়েছে ছবি উলঝকে করতে গিয়ে। কারণ, জাহ্নবী কাপুরের আগামী এই ছবির বেশ কিছুটা অংশ শুটিং হওয়ার কথা ছিল দিল্লিতে। সেই মতো পরিকল্পনাও হয়ে গিয়েছিল আগে থেকে। ১০ জুন শুরু হওয়ার কথা ছিল এই ছবির শুটিং। জাহ্নবী কাপুর সেই মতো পরিকল্পনাও শুরু করে দিয়েছিলেন। তবে বন্যা পরিস্থিতির জন্য জাহ্নবী কাপুরকে পিছিয়ে দিতে হল ছবির শুটিং। এখন দিন ১৫ এই ছবির কাজ নিয়ে কোনও সিদ্ধান্তই নেওয়া হবে না বলেই সূত্রের খবর।

এদিকে এই ছবির বেশ কিছুটা অংশ দিল্লির বিভিন্ন জায়গায় শুট করার কথা। সেই তালিকায় রয়েছে লাল কেল্লা থেকে শুরু করে কুতুব মিনার, লাজপত নগর মার্কেট, সহ পুরোনো দিল্লির বেশকিছু জায়গা। তবে বর্তমানে সুরক্ষার কথা মাথায় রেখে এই ছবির কাজ পেছনো ছাড়া আর কোনও উপায়ও নেই। সেই কারণেই এবার অপেক্ষার পালা শুরু। পরিস্থিতি স্বাধাবাকি হলেই আবার শুরু হবে ছবির কাজ। তবে বেশ কিছুদিন নষ্ট হওয়ায় সিডিউল করা কাজ অনেকটাই পিছিয়ে গেল জাহ্নবী কাপুর।

বর্তমানে জাহ্নবী কাপুর বেশ কিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত। তবে কেরিয়ারে সুপার হিট ছবি এখনও পর্যন্ত উপহার দিয়ে উঠতে পারেননি জাহ্নবী কাপুর। শ্রীদেবী কন্যা হলেও দিনকে দিন যেন বলিউডে কমছে তাঁর কদর। বড়বড় ছবির অফার একচেটিয়া দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট কিংবা কিয়ারা আডবাণীর দখলেই থেকে যাচ্ছে বলিউড। অন্যদিকে ভাল ছবির প্রস্তাব আসছে অন্যনা পাণ্ডে, সারা আলি খানের কাছেও। তবে জাব্নবী জানান, মনের মতো চিত্রনাট্য এখনও তিনি পাননি। যেমন, গাঙ্গুবাঈ-এর মতো কোনও চরিত্রের খোঁজে রয়েছেন তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − 8 =