গ্রেফতার আড়িয়াদহকাণ্ডে জয়ন্ত সিংয়ের শাকরেদ রাহুল গুপ্তা

গ্রেফতার আড়িয়াদহকাণ্ডে জয়ন্ত সিংয়ের শাকরেদ রাহুল গুপ্তা। শুক্রবার রাতে আলামবাজার এলাকা থেকে তাঁকে গ্রেফতার করে বেলঘড়িয়া থানার পুলিশ। আড়িয়াদহে মা ও ছেলে পেটানোর ঘটনায় অভিযুক্ত রাহুল গুপ্তা। শুধু মা ও ছেলেকে ‘মারধর’ই নয়, আড়িয়াদহ ক্লাবে এক কিশোরকে হকিস্টিক দিয়ে পেটানোরও অভিযোগ রয়েছে রাহুলের বিরুদ্ধে।

প্রসঙ্গত, আড়িয়াদহে  বাড়ির সামনেই এক কলেজ ছাত্রকে পেটানোর অভিযোগ ওঠে পাড়ার ‘দাদাদের’ বিরুদ্ধে। ছেলেকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন মা। মেরে প্রৌঢ়ার দাঁত ভেঙে দেওয়ার অভিযোগ ওঠে। এই ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আসে। এরপর তদন্তে নেমেই পুলিশের হাতে উঠে আসে আড়িয়াদহের গ্যাংস্টার জয়ন্ত সিংয়ের নাম। একইসঙ্গে উঠে আসে তাঁর শাকরেদদের নামও। তাঁদেরও মধ্যে একজন এই রাহুল গুপ্তা। পুলিশি তদন্তের মাঝেই  প্রকাশ্যে আসতে থাকে একের পর এক ভিডিয়ো। তার মধ্যে একটি ভিডিয়োতে দেখা যায়, আড়িয়াদহে তালতলা স্পোর্টিং ক্লাবের মধ্যেই এক কিশোরকে মাটিতে ফেলে জয়ন্তর শাকরেদরা হকিস্টিক দিয়ে মারধর করছেন। সেই ঘটনাতেও যুক্ত ছিলেন এই রাহুল-ই। পুলিশের চোখে তিনি ফেরার ছিলেন। কিন্তু তার মধ্যেই গত শুক্রবার সকালে লুকিয়ে বিয়ে সারেন রাহুল গুপ্তা। সন্ধ্যায় আড়িয়াদহে হয় রিসেপশনও। এরপর-ই পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে থাকে। বিয়ের এক সপ্তাহের মধ্যেই রাহুল গ্রেফতার।

উল্লেখ্য,  ঘটনার পর দীর্ঘদিন ‘ফেরার’ ছিলেন মূল অভিযুক্ত জয়ন্ত। পরে বেলঘরিয়া থেকেই গ্রেফতার করা হয় তাঁকে। জয়ন্ত-র বাকি ৭ শাকরেদকে আগেই গ্রেফতার করেছে পুলিশ। রাহুলের গ্রেফতারির পর আড়িয়াদহকাণ্ডে ধৃতের সংখ্যা মোট ৮।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + 18 =