যোধপুর পার্কের ক্যাফেতে বিস্ফোরণ, অগ্নিদগ্ধ ক্যাফেরই কর্মী

খাস কলকাতার ক্যাফেতে বিস্ফোরণ। দাউ দাউ করে জ্বলে উঠল আগুন। অগ্নিদগ্ধ যোধপুর পার্কের ওই ক্যাফের এক কর্মী। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য এলাকায়। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছান স্থানীয় কাউন্সিলর।

জানা গিয়েছে, বুধবার ঘড়ির কাঁটায় পৌনে ১২ টা নাগাদ ঘটে দুর্ঘটনা। আচমকা বিকট শব্দ শুনতে পান ওই ক্যাফে সংলগ্ন এলাকার বাসিন্দারা। এরপরই তাঁদের নজরে আসে জ্বলছে ক্যাফের একাংশ। দোকানের শাটার ছিটকে পড়েছে বেশ কিছুটা দূরে। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই প্রবল চাঞ্চল্য ছড়ায় এলাকায়। দ্রুত খবর দেওয়া হয় দমকলে। আগুনের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় একাধিক ইঞ্জিন। এরপরই নজরে আসে আগুনে দগ্ধ হয়েছেন ওই ক্যাফের রাঁধুনি। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

এদিকে খবর পাঠানো হয় এলাকার কাউন্সিলরকে। বিষয়টা জানামাত্রই তিনি নিজে ঘটনাস্থলে যান। এক প্রত্যক্ষদর্শীর কথায়, ‘প্রাথমিকভাবে মনে করা হচ্ছে সিলিন্ডার ফেটেই এই ঘটনা। শাটার ছিটকে দূরে গিয়ে পড়েছে বিস্ফোরণের তীব্রতায়। পুলিশ ও দমকল ঘটনাস্থলে রয়েছে।’

তবে কী থেকে বিস্ফোরণ, তা স্পষ্ট নয়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, গ্যাস সিলিন্ডার থাকে লিকেজ হওয়ায় কারণে বিস্ফোরণ হয়ে থাকতে পারে।  নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা, সেটা খতিয়ে দেখছে দমকল এবং পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + six =