সপ্তমীতে কলকাতায় জেপি নাড্ডা

পুজোয় কলকাতায় এলেন বাংলার জামাই বিজেপির সর্বভারতীয় সভাপতি তথা কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রী জেপি নাড্ডা। সপ্তমীর সকালে প্রথমে বেলুড় মঠ পৌঁছন জেপি নাড্ডা। তারপর সেখান থেকে পৌঁছন বিজেপি কাউন্সিলর সজল ঘোষের সন্তোষ মিত্র স্কোয়ারের পুজোতে। তাঁর সঙ্গে ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং রাহুল সিনহা। বেলা বারোটা নাদাদ বেলুড় মঠে আসেন তাঁরা।

তারপর সেখান থেকে পৌঁছন বিজেপি কাউন্সিলর সজল ঘোষের সন্তোষ মিত্র স্কোয়ারের পুজোতে। তাঁর সঙ্গে ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

কেন্দ্রীয় মন্ত্রী বলেন, ‘দুর্গাপুজোয় কলকাতায় আসতে পেরে আমি খুবই খুশি। বাংলার সকল জনগণকে দুর্গাপুজোর শুভেচ্ছা। মা দুর্গার আর্শীবাদ অন্যায়ের বিরুদ্ধে লড়াই করার শক্তি জোগায়। ন্যায়ের জিত হবে।’ এর পাশাপাশি জেপি নাড্ডা এদিন এও বলেন, ‘পুজোর দিনে রাজনীতি নিয়ে আলোচনা করব না। বাংলায় ন্যায়ের জন্য লড়াই জারি থাকবে। অন্যায়ের শেষ হবে।’  সন্তোষ মিত্র স্কোয়ারের পুজোতে এসে জেপি নাড্ডা। প্রার্থনা করেন দেবীর কাছে। সঙ্গে আর্শীবাদ চেয়ে নেন সকলের জন্য। এদিকে, রাজ্যে যখন কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রী এসেছেন, সেই সময় আবার ধর্মতলার বুকে স্বাস্থ্য পরিষেবার উন্নত পরিকাঠামো, নিজেদের নিরাপত্তার দাবি জানিয়ে অনশন-বিক্ষোভ চালিয়ে যাচ্ছেন জুনিয়র চিকিৎসকরা। শুধু সরকারি হাসপাতাল নয়, এর পাশাপাশি রাজ্যের বেসরকারি হাসপাতালগুলিও একে একে আন্দোলনকারীদের পাশে এসে দাঁড়িয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 4 =