আরজি কর ইস্যুতে আর্টিস্ট ফোরামের মঞ্চ থেকে জাস্টিস চাইলেন দেব-রূপা

আরজি কর ইস্যুতে দল, মত, রঙ এখন সব মিলেমিশে এক। দাবি শুধু একটাই, আরজি কর কাণ্ডে ন্যায় বিচার চাই। এই নারকীয় ঘটনা মিলিয়ে দিয়েছে সর্বস্তরের মানুষকে। এই ঘটনার প্রতিবাদে সোচ্চার সকলেই। গোটা দেশ জুড়ে উঠেছে প্রতিবাদের ঝড়। এরই মাঝে দেখতে দেখতে কেটে গেছে ১৫ দিন। এখনও তদন্তে বিশেষ কিছু সুরাহা করতে পারেনি সিবিআই।

আরজি কর কাণ্ডের প্রতিবাদে শনিবার প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছিল আর্টিস্ট ফোরাম। সেখানেও শোনা গেল একটাই স্লোগান, টলিপাড়ার একটাই স্বর, জাস্টিস ফর আরজি কর। বিচারের দাবিতে সরব হয়েছেন বাংলার সকল তারকারা। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শনিবার কিশোর কুমারের মূর্তি সংলগ্ন এলাকায় আর্টিস্ট ফোরামের পক্ষ থেকে প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। যেখানে হাজির থাকতে দেখা যায় সাংসদ দেবকেও। এই ঘটনার পর থেকে তৃণমূল সাংসদেরা সরব হলেও তেমন ভাবে সামনে আসতে দেখা যায়নি দেবকে। তা নিয়ে কটাক্ষের শিকার হন সুপারস্টার। তবে পরে জানা যায় কাজের জন্য বিদেশে ছিলেন তিনি। সেইসঙ্গে গুরুতর অসুস্থ তাঁর বাবা। তবে এবার দেশে ফিরেই সবকিছু সামলে সরাসরি শনিবার আর্টিস্ট ফোরামের প্রতিবাদ বিক্ষভে সামিল হলেন তিনি। আর সেখানেই অবস্থান মঞ্চে দেখা যায় দুই ভিন্ন রাজনৈতিক দলের থেকে হলেও অভিনেতা তথা তৃণমূল সাংসদ দেব এবং অভিনেত্রী তথা বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়কে একইসঙ্গে।

এদিন আর.জি কর কাণ্ডে ন্যায় বিচারের দাবিতে সব রাজনৈতিক রঙ ভুলে এক হয়ে গেলেন তারকারা। একে ওপরের হাত শক্ত করে ধরে প্রতিবাদে গর্জে উঠলেন দেব ও রূপা। মোমবাতি জ্বালিয়ে বিচারের দাবিতে সরব হন তাঁরা। আরজি করে যা হয়েছে তা দুঃখজনক। দোষীরা যাতে কঠোরতম শাস্তি পায় সেটাই চাইছেন, জানান তারকা সাংসদ দেব। এদিন উপস্থিত ছিলেন দেবলীনা দত্ত, শান্তিলাল মুখোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায় প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × three =