পাপারাৎজিদের নিয়ে মুখ খুললেন কাজল

টিনসেল টাউন। একের পর এক ছবি, নাইট ক্লাব, পার্টি, বক্স অফিস, টাকা, সম্পত্তি- আরও কতোকিছুর না জানি হাতছানি আছে এখানে। ঠিক তেমনই আছে সাইড এফেক্টও। অন্তত এনটাই মনে করেন কাজল। এক এক জনের ক্ষেত্রে এই সমস্যা যদিও একএক রকমের। কাজল স্পষ্ট জানিয়ে দিলেন, তিনি রীতিমত মানসিক অশান্তিতে থাকেন।

দীর্ঘদিন ঘরে বলিউডের অন্দরমহেল কাজলের বাস। তাই পাপারাৎজি কালচার নিয়ে তাঁর খুব একটা আপত্তি থাকার কথা নয়। কাজল কখনও এই প্রসঙ্গে মুখও খোলেননি। যেখানেই তিনি উপস্থিত হন, পিছু পিছু হাজির হয়ে যান ক্যামেরা নিয়ে পাপারাৎজিরা। তবে বর্তমানে কাজল আর ভেবে চিন্তে কথা বলার পক্ষপাতী নন। তাই সোজা সাপটা পাপারাৎজিদের তোপ দাগতে পিছ হটলেন না তিনি। তাঁর কথায়, পাপারাৎজি কালচার তাঁর অনুপ্রবেশ বলে মনে হয়, এবং তিনি মাঝে মধ্যে মানসিকভাবে দুর্বল হয়ে পড়েন, উদ্বিগ্নও বোধ করেন।

এখানেই শেষ নয়, কাজল কয়েকদিন আগেও জানিয়েছিলেন, পাপারাৎজিরা যেভাবে বর্তমানে সেলেবদের ফলো করেন, তা মানিয়ে দেওয়া তাঁর পক্ষে এক কথায় অসম্ভব। বরং তাঁর মেয়ে যেভাবে পাপারাৎজিদের সঙ্গে ব্যবহার করেন তা প্রশংসনীয়। তাঁর কথায়, নাইসার জায়গায় যদি তিনি থাকতেন, তবে তাঁর পায়ের চটি খুলে যেত। কাজলের এই মন্তব্য ঝড়ের গতিতে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যদিও তাঁর সঙ্গে পাপারাৎজিদের এখনও পর্যন্ত সম্পর্ক বেশ ভালই। তবে কাজল এই মন্তব্য করতে বিন্দু মাত্র পিছপা হলেন না, যে একটা সময় আসবে যখন সেলেবরা পাপারাৎজি কালচার নিয়ে প্রশ্ন করতে পিছপা হবেন না।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 20 =