কল্যাণ জুয়েলার্সের সিজন সেলিব্রেশন উদযাপন শুরু মেগা-বোনাঞ্জা অফারে মাধ্যমে

ফাদার্স -ডে এবং বকরি -ইদ উদযাপনের সঙ্গে কল্যাণ জুয়েলার্স, তার মেগা-বোনাঞ্জা অফার চালু করার ঘোষণা করল। শুধু তাই নয়, এর সঙ্গে রয়েছে জামাই ষষ্ষ্ঠী,  ভাত সাবিত্রী এবং গঙ্গা দশেরার মতো আঞ্চলিক উৎসবও। এই মেগা-বোনাঞ্জা অফারটি কল্যাণ জুয়েলার্সের কাছ থেকে স্বর্ণ কেনার ক্ষেত্রে ব্যতিক্রমী ডিলের মাধ্যমে বিশেষ অনুষ্ঠানগুলিকে আরও স্মরণীয় করে তোলার জন্য পরিকল্পনা নেওযা হয়েছে বলেই জানানো হয়েছে এই সংস্থার তরফ থেকে।

এই প্রসঙ্গে বলে রাখা শ্রেয়, কল্যাণ ভারতে তার শোরুম জুড়ে সমস্ত গহনা পণ্যের চার্জ তৈরিতে ফ্ল্যাট ৫০ শতাংশ ছাড় ঘোষণা করেছে। উপরন্তু, “কল্যাণ স্পেশাল গোল্ড রেট”, বাজারে সর্বনিম্ন এবং সমস্ত কোম্পানির শোরুম জুড়ে প্রযোজ্য হবে বলেও জানানো হয়েছে. প্রতিদিনের পরিধান থেকে শুরু করে অত্যাশ্চর্য হেভিওয়েট টুকরা পর্যন্ত বিস্তৃত গহনার উপর যথেষ্ট ছাড় সহ, কল্যাণ জুয়েলার্সের লক্ষ্য হল প্রতিটি উদযাপন আনন্দের সাথে ঝলমল করে তা নিশ্চিত করা। তবে এই অফারটি ৩০ জুন, ২০২৪ পর্যন্ত বৈধ।

এই প্রসঙ্গে কল্যাণ জুয়েলার্সের নির্বাহী পরিচালক রমেশ কল্যাণরামন জানান, ‘গ্রাহক-কেন্দ্রিক উদ্যোগ এবং উদ্ভাবনের প্রতি আমাদের নিবেদন আমাদের পৃষ্ঠপোষকদের সাথে আমাদের বন্ধনকে ধারাবাহিকভাবে রূপান্তরিত করেছে, আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য অতুলনীয় সন্তুষ্টির নিশ্চয়তা দিয়েছে। এই নতুন অফারের মাধ্যমে, আমরা নিশ্চিত যে আমাদের পৃষ্ঠপোষকরা, বিশেষ করে যারা উৎসবের মরসুমে কেনাকাটা উপভোগ করেন, তারা রোমাঞ্চিত হবেন এবং তাদের কেনাকাটায় ব্যতিক্রমী মূল্য পাবেন৷’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + 16 =