রাজভবনের তিন কর্মীকে রবিবার হেয়ার স্ট্রিট থানায় তলব কলকাতা পুলিশের

রাজভবনের তিন কর্মীর বিরুদ্ধে শুক্রবার এফআইআর করেছিল পুলিশ। এবার ওই তিনজনকে হেয়ার স্ট্রিট থানায় ডেকে পাঠানো হল, লালবাজার সূত্র মারফত এমনটাই খবর। রাজভবনের ওই তিন কর্মীকে সিআরপিসি ৪১এ ধারায় নোটিস দিয়েছে পুলিশ। একইসঙ্গে রবিবার ওই তিনজনকে হেয়ার স্ট্রিট থানায় গিয়ে হাজিরা দিতে বলা হয়েছে পুলিশের তরফে।

উল্লেখ্য, রাজভবনের ঘটনায় হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ দায়ের হওয়ার পর একটি বিশেষ অনুসন্ধান দল গঠন করে কলকাতা পুলিশ। পুলিশের সেই বিশেষ দল অনুসন্ধান চালানোর মাঝেই শুক্রবার জানা যায়, রাজভবনের তিন কর্মীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে পুলিশের তরফে। ভারতীয় দণ্ডবিধির ১৬৬ ধারায় সরকারি কর্মীকে নিগ্রহ ও ৩৪১ ধারায় বলপূর্বক আটকে রাখার অভিযোগে ওই তিনজনের বিরুদ্ধে এফআইআর করা হয়েছে বলে লালবাজার সূত্রে খবর।

উল্লেখ্য, কিছুদিন আগেই রাজভবনের এক অস্থায়ী মহিলা কর্মীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছিল। সেই ঘটনায় হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ জানিয়েছিলেন ওই মহিলা। সেই অভিযোগের প্রেক্ষিতে একটি অনুসন্ধান শুরু করেছিল কলকাতা পুলিশের একটি বিশেষ দল।

এদিকে রাজভবনের এই অভিযোগটিকে কেন্দ্র করে তৃণমূল শিবির বারংবার সরব হয়েছে বিগত কয়েকদিনে। তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একাধিক নির্বাচনী প্রচার সভা থেকে এই ইস্য়ুতে সরব হয়েছেন। যদিও রাজভবন থেকে এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করা হয়েছে। রাজভবন থেকে বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছে, ‘এটি সম্পূর্ণ মিথ্যা অভিযোগ। ভোটের বাংলায় রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিতভাবে ভাবমূর্তি কালিমালিপ্ত করা হচ্ছে। সত্য সামনে আসবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + fourteen =