ফেসবুক পোস্টে রাজনীতি ছাড়ার ইঙ্গিত কৃষ্ণ কল্য়াণীর

রাজনীতি ছাড়বেন কৃষ্ণ কল্যাণী, অন্তত এমনটাই উঠে আসছে তাঁরই করা ফেসবুক পোস্টে।  হঠাৎই সমাজমাধ্যমে পোস্ট করেন বিধায়ক কৃষ্ণ কল্যাণী জানান, ‘সিস্টেম’ বদল না হলে রাজনীতি ছেড়ে নিজের মতো করে জনগণকে সাহায্য করবেন। তাতেই অনেক বেশি স্বাচ্ছন্দ্য বোধ করবেন, কারণ দলে থেকে তিনি নিজের মতো কাজ করতে পারছেন না বলে জানান রায়গঞ্জের তৃণমূল বিধায়ক।

সঙ্গে তিনি এও লেখেন, ‘আমি কৃষ্ণ কল‍্যাণী, এক জন জনপ্রতিনিধি। জেলাশাসক হলেন জনগণের সেবক। যদি পরিস্থিতি না বদলায় তা হলে আমি রাজনীতি ছাড়তে বাধ্য হব। আমি কোনও দলের হয়ে আর কাজ করব না। আমি স্বাধীন ভাবে মানুষের পাশে থেকে তাঁদের সাহায্য করতে চাই।’

২০২১ সালে  তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন কৃষ্ণ কল্যাণী। ৫০ হাজার ভোটে জয়ীও হন তিনি। কিন্তু কয়েক মাস যেতে না যেতেই বিজেপি ছাড়ার ইচ্ছা প্রকাশ করেন। ফের বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন তিনি। দল বদলে রায়গঞ্জ লোকসভায় তৃণমূলের হয়ে লড়েন কৃষ্ণ কল্যাণী। কিন্তু হেরে যান তিনি। পরে রায়গঞ্জে উপ ভোটে জিতে আবার বিধায়ক হন তিনি। কিন্তু  উত্তর দিনাজপুরের জেলাশাসকের সঙ্গে কৃষ্ণ কল্যাণীর বিবাদ নিয়ে রাজনৈতিক জল্পনা তৈরি হয়। তারপরই সমাজমাধ্যমে এই ধরনের পোস্ট করেন কৃষ্ণ কল্যাণী।

প্রসঙ্গত, এর আগে  সমাজমাধ্যমে বিধানসভার পিটিশন কমিটির চেয়ারম্যানের পদ থেকেও ইস্তফা দেওয়ার কথা লিখেছিলেন কৃষ্ণ। পরে ১০ সেপ্টেম্বর তিনি সেই পদ থেকে ইস্তফাও দেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + ten =