রাজভবনে শ্লীলতাহানির ঘটনায় ৪ জনকে নোটিস পাঠাল লালবাজার

রাজভবনে শ্লীলতাহানির ঘটনায় কর্মীদের জিজ্ঞাসাবাদের জন্য নোটিস পাঠাল লালবাজার। লালবাজার সূত্রে খবর, রবিবার এই ঘটনার প্রেক্ষিতে মোট ৪ জনকে নোটিস পাঠানো হয়েছে। এরমধ্যে রয়েছেন এক মহিলা কর্মীও। ঘটনার দিনের যে সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে, তাতে দেখা গিয়েছে, অভিযোগকারিণী যখন কাঁদতে কাঁদতে নেমে আসছেন তা দেখেছেন ওই চার কর্মী। ফুটেজ পরীক্ষার পরই ওই চারজনকে চিহ্নিত করেছে পুলিশ। এরপরই তাঁদের নোটিস পাঠিয়ে সোমবার লালবাজারে তলব করা হয়েছে। তবে তাঁরা হাজিরা দেবেন কি না, তা নিয়ে সংশয় থাকছেই। কারণ এর আগে এই ইস্যুতে তিনকর্মীকে লালবাজারে ডেকে পাঠানো হলেও তাঁরা হাজিরা এড়িয়েছেন।

রাজ্যপালের বিরুদ্ধে রাজভবনের অস্থায়ী মহিলা কর্মীর শ্লীলতাহানির অভিযোগ ঘিরে এই মুহূর্তে তোলপাড় গোটা রাজ্য। রাজভবনের অস্থায়ী মহিলা কর্মীর অভিযোগ, তাঁকে শিক্ষিকার চাকরি পাইয়ে দেওয়া প্রলোভন দেখিয়ে একাধিকবার শ্লীলতাহানি করেছেন রাজ্যপাল। হেয়ার স্ট্রিট থানায় তাঁর অভিযোগের ভিত্তিতে পুলিশ বয়ান রেকর্ড করেছে। তাতে বিশদে অনেক কিছুই খুলে বলেছেন অভিযোগকারিণী। পাশাপাশি চাপে পড়ে ঘটনার দিন রাজভবনের কিছু সিসিটিভি ফুটেজ প্রকাশ করা হয়। সেই ফুটেজ এবং পুলিশের হাতে আসা ভিডিও পরীক্ষা করে তদন্ত এগোচ্ছে লালবাজার।

তবে রাজভবনের ভিতরের কোনও ভিডিও বা ছবি প্রকাশ্যে আসেনি। নর্থ গেটের কিছু ফুটেজ পাওয়া গিয়েছে, যেখানে রাজ্যপালের বিশেষ সচিবের অফিস এবং অস্থায়ী কর্মীদের কার্যালয়। ঘটনার দিন প্রত্যক্ষদর্শী কারা ছিলেন, তাঁরা ঠিক কী কী দেখেছিলেন, তা প্রকাশিত ফুটেজ পরীক্ষা করে বোঝার চেষ্টা করেছেন তদন্তকারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen + three =