সন্দীপ ঘোষের মামলা অন্য রাজ্যে নিয়ে যাক সিবিআই, দাবি শুভেন্দুর

তিলোত্তমার ঘটনায় বিস্ফোরক দাবি বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। শুভেন্দু মঙ্গলবার দাবি করেন, সিবিআই সন্দীপ ঘোষের মামলা অন্য রাজ্যে নিয়ে যাক। বলেন, ‘আমরা চাই সিবিআই এই রাজ্যের মামলা গুলো অন্য রাজ্যে নিয়ে যাক। যেমন রোজ ভ্যালির মামলা ভুবনেশ্বরে নিয়ে গিয়েছিল। এই মামলা বাইরে নিয়ে যেতে হবে। প্রয়োজনে অপোজিশন লিডার হিসেবে আমি ডাইরেক্টরকেও অনুরোধ করব।’ শুভেন্দুর এই দাবি ঘিরেই বর্তমানে ফের নতুন চর্চা শুরু হয়েছে বঙ্গ রাজনীতিতে। সঙ্গে এ প্রশ্নও উঠেছে যে, শুভেন্দু মামলা প্রভাবিত হওয়ার আশঙ্কা করছেন কি না তা নিয়েও।

প্রসঙ্গত, দুর্নীতি মামলায় ইতিমধ্যেই সন্দীপ-সহ চারজনকে গ্রেফতার করেছে সিবিআই। সন্দীপ ছাড়াও সোমবার গ্রেফতার করা হয় আফসার আলি, সুমন হাজরা ও বিপ্লব সিংহ নামে তিন ব্যক্তিকে। এরমধ্যে আফসার সন্দীপের ব্যক্তিগত দেহরক্ষী। বাকি দুজন ভেন্ডর হিসাবে পরিচিত। কোনও অজ্ঞাত কারণে হাসপাতালের বেশিরভাগ টেন্ডার তাঁরই পেয়ে যেতে পারে বলে অভিযোগ। চারজনকেই এদিন আদালতে তোলে সিবিআই।

যদিও শুনানির শুরু থেকেই সন্দীপকে ১০ দিনের জন্য হেফাজতে চেয়েছিল সিবিআই। যদিও শেষ পর্যন্ত বিচারক সুজিত কুমার ঝা অভিযুক্ত সকলেরই ৮ দিনের সিবিআই হেফাজত মঞ্জুর করেন। এখন দেখার হেফাজতে পাওয়ার পর নতুন কী তথ্য হাতে পায় সিবিআই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 1 =