সেন্ট্রাল মেট্রো স্টেশনের ভিতরে বিক্ষোভ স্থানীয়দের

সেন্ট্রাল মেট্রো স্টেশনের ভিতরে তলে বিক্ষোভ। শুক্রবার সকালে স্টেশনের ভিতরে মাটিতেই বসে পড়েন বেশ কয়েকজন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে মেট্রোর প্রবেশপথ তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হয়। ঘটনার আকস্মিকতায় হতভম্ব হয়ে যান যাত্রীরা। বেশ কিছুক্ষণ বেরতেও পারেননি তাঁরা। বিক্ষোভকারীদের নেতৃত্ব দিচ্ছিলেন খোদ কাউন্সিলর বিশ্বরূপ দে।

মেট্রোর কাজে গাফিলতির অভিযোগ তুলে এই বিক্ষোভ দেখানো হয়। বউবাজারে মেট্রোর কাজ ঘিরে উঠেছে অভিযোগ। বউবাজার দুর্গাপিতুরি লেনে মেট্রোর ক্রসপ্যাসেজ নির্মাণের সময় আবারও ‘ওয়াটার লিকেজ’ দেখা গিয়েছে। ফলে বিপাকে পড়েন বাসিন্দারা।

এর আগে কাজের জন্য হোটেলে নিয়ে যাওয়া হয়েছিল বাসিন্দাদের। গত ৫ সেপ্টেম্বর পর্যন্ত নোটিস দেওয়া ছিল তাঁদের অন্যত্র থাকার জন্য। কিন্তু ২ তারিখেই ঠিকানায় ফেরানো হয় তাঁদের।

এই ঘটনায় স্থানীয় কউন্সিলর বিশ্বরূপ দে জানান,‘দীর্ঘ ৫ বছর ধরে চলছে ভোগান্তি। আমি কনফিউজড। ২০১৯ সাল থেকে এই নিয়ে ৪টে ডিজাস্টার হল। হোটেল আর বাড়ি করতে হচ্ছে বাসিন্দাদের। এর শেষ কোথায়? আমাকেও তো জনপ্রতিনিধি হিসেবে জবাব দিতে হবে। এরা কোথায় যাবে?’ এদিকে পুলিশকর্মীরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরিষেবা স্বাভাবিক রয়েছে বলেই জানিয়েছে মেট্রো কর্তৃপক্ষ সূত্রে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × two =