রং করার কারণে রাতে বন্ধ থাকবে মা-ফ্লাইওভার

দক্ষিণ কলকাতার সঙ্গে উত্তর বা পূর্ব কলকাতা থেকে শুরু করে কলকাতার উপকণ্ঠের যোগাযোগের অন্যতম লাইফ লাইন মা উড়ালপুল। এবার সেই ব্রিজ বন্ধ থাকবে দিনের একটি বিশেষ সময়। এই সময়টুকুর জন্য সল্টলেক ও পূর্ব কলকাতা থেকে আগত মা ফ্লাইওভারমুখি গাড়িগুলিকে অন্য রুটে ঘুরিয়ে দেওয়া হবে বলে জানানো হয়েছে কলকাতা পুলিশের ট্র্যাফিক বিভাগ থেকে। সঙ্গে এও জানানো হয়েছে, এজেসি বোস ফ্লাইওভার থেকে আগত গাড়িও বিকল্প রুটে পাঠিয়ে দেওয়া হবে।

কলকাতা পুলিশ সূত্রে খবর, মা ফ্লাইওভারে রংয়ের কাজ চলার কারণে রাত ১২টা থেকে ভোর ৫টা পর্যন্ত বন্ধ থাকবে মা ফ্লাইওভার। আর তা কার্যকর হতে চলেছে বুধবার রাত থেকেই। কাজ শেষ না হওয়া পর্যন্ত প্রতিদিন রাতেই বন্ধ রাখা হবে এই মা-ফ্লাইওভার। তবে কাজ শেষ হবে, তা বিজ্ঞপ্তিতে জানানো হয়নি।

পুলিশের বিজ্ঞপ্তি অনুযায়ী, পূর্ব কলকাতা ও সল্টলেকের দিক থেকে আসা মা উড়ালপুলগামী গাড়িগুলিকে বাইপাস, পরমা আইল্যান্ড, পি সি কানেক্টর, ৪ নম্বর ব্রিজ, নিউ পার্ক স্ট্রিট, আমির আলি অ্যাভিনিউ দিয়ে ঘোরানো হবে। এই রুট দিয়ে এসে তারা এজেসি বোস উড়ালপুর ধরবে। আবার যে সমস্ত পূর্বমুখী গাড়িগুলি এজেসি বোস ফ্লাইওভার থেকে মা ফ্লাইওভারের দিকে আসবে তাদের সেভেন পয়েন্ট ক্রসিং, সুরাবর্দি অ্যাভিনিউ, দরগা রোড, ৪ নম্বর ব্রিজ, পি সি কানেক্টর হয়ে ইএম বাইপাস ধরবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + sixteen =