ঘরের মাঠে টানটান ম্যাচে জয় মহামেডানের

কলকাতা লিগে ঘরের মাঠে টানটান ম্যাচে জয় পেল মহামেডান।রবিবার পিয়ারলেসের বিরুদ্ধে খেলতে নেমেছিলেন সাদা-কালো জার্সিধারীরা। টানা ৯০ মিনিটের খেলায় ছিল সেয়ানে সেয়ানে টক্কর। পিছিয়ে পড়ার পরেও দুরন্ত ভাবে ম্যাচে ফিরে আসে মহামেডান। এরপর অতিরিক্ত সময়ে জয়সূচক গোল করে ম্যাচ জিতে নেয় ক্লাবটি।

এদিন বিপক্ষের দাপটে চাপে পড়ে যায় মহামেডান। মাত্র ৪ মিনিটের মধ্যে গোল করে পিয়ারলেস। ম্যাচের শুরুতেই ধাক্কা খেয়েও পালটা লড়াই শুরু করেন ডেভিডরা। ২৬ মিনিটের মাথায় সমতা ফেরায় মহামেডান। গোল করেন ডেভিড। ১-১ ফলে শেষ হয় প্রথমার্ধ।

ম্যাচের দ্বিতীয়ার্ধের শুরু থেকেই লাগাতার একে অপরকে টক্কর দিতে থাকে দুই দল। তবে একের পর এক কর্নার পেলেও কাজে লাগাতে পারেনি মহামেডান। বিপক্ষের ঘরের মাঠে নেমেও গোল করার মরিয়া চেষ্টা ছিল পিয়ারলসেরও।মহামেডানের চেয়েও বেশি আক্রমণ ছিল তাদের। দ্বিতীয়ার্ধের শেষ পর্যন্তও গোল আসেনি দুই দলের কোনও খেলোয়াড়ের পা থেকেই।

এরপর ইনজুরি টাইম শুরু হতেই শিকে ছেঁড়ে মহামেডানের। চলতি মরশুমের প্রথম গোল করেন দলের অধিনায়ক সামাদ। ৯৭ মিনিটে তাঁর গোলেই তিন পয়েন্ট নিশ্চিত করে মহামেডান। এই ম্যাচে তিন পয়েন্ট পেয়ে গ্রুপ এ পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এল মহামেডান। ১৩ পয়েন্ট পেয়ে মোহনবাগানের সমান পয়েন্ট রয়েছে তাদের।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − two =