মেডিবুডি শিল্ড এবং মেডিবুডি শিল্ড প্লাস ওয়েলনেস কার্ডের মাধ্যমে চালু হল অল ইন ওয়ান ডিজিটাল হেলথ সলিউশন

ভারতের বৃহত্তম ডিজিটাল স্বাস্থ্য পরিষেবা প্ল্যাটফর্ম মেডিবুডি তার সর্বশেষ উদ্ভাবন মেডিবুডি শিল্ড এবং মেডিবুডি শিল্ড প্লাস ডিজিটাল কার্ডের সূচনা করেছে। এই কার্ডগুলির উদ্দেশ্য হ’ল – নিরবচ্ছিন্ন স্বাস্থ্য পরিষেবার অভিজ্ঞতা প্রদান, ডিজিটাল পরিষেবার সুযোগ-সুবিধা পৌঁছে দেওয়া।

প্রবেশযোগ্য স্বাস্থ্যসেবার চাহিদা বাড়তে থাকায় মেডিবডি এই ডিজিটাল কার্ডগুলি চালু করে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়েছে, যা সমস্ত প্রয়োজনীয় আউটপেশেন্ট বিভাগ (ওপিডি) পরিষেবাগুলির জন্য ডিজাইন করা হয়েছে। এই কার্ডগুলি শুধুমাত্র গ্রাহকদের স্বাস্থ্যসেবা পরিষেবাগুলিতে সহজ অ্যাক্সেস সরবরাহ করবে না, বরং তাদের স্বাস্থ্য কার্যকরভাবে পরিচালনা করতে সহায়তা করবে।

মেডিবুডি শিল্ড হচ্ছে ছয় মাসের একটি কার্ড যার দাম ১,৪৯৯ + জি এস টি, দুটি প্রশংসামূলক অনলাইন ডাক্তারের পরামর্শ, একটি স্বাস্থ্য পরীক্ষা, একটি অফলাইন দাঁতের পরামর্শ, এবং ১ লক্ষ টাকা পর্যন্ত ব্যক্তিগত দুর্ঘটনা কভার। মেডিবুডি শিল্ড প্লাস, যার দাম এক বছরের জন্য ২,৫৯৯ +জিএসটি, দুটি স্বাস্থ্য পরীক্ষা, মাসিক স্বাস্থ্য ব্লগ, দ্বি-মাসিক ওয়েবিনার এবং শর্ত ব্যবস্থাপনা কর্মসূচির উপর একচেটিয়া ছাড় প্রদান করে। ২০২৪ সালের ১৯ সেপ্টেম্বর থেকে এই কার্ড পাওয়া যাবে।

মেডিবুডি শিল্ডের প্রধান বৈশিষ্ট্যগুলি হল:

সাধারণ চিকিৎসকদের সঙ্গে অনলাইন পরামর্শ

ঔষধমুক্ত স্বাস্থ্য পরীক্ষা

  • এক মুক্ত অফলাইন দাঁতের পরামর্শ

শর্তসাপেক্ষে ব্যবস্থাপনার জন্য মেডিবুডি কনকিয়ের্জ সেবা

  • ১ লক্ষ টাকা পর্যন্ত ব্যক্তিগত দুর্ঘটনা

মেডিবুডি শিল্ড প্লাস অতিরিক্ত সুবিধা প্রদান করে যেমন:

সাধারণ চিকিৎসকদের সঙ্গে অনলাইন পরামর্শ

  • দুটি স্বাস্থ্য পরীক্ষা (স্মার্ট ও বেসিক)

এই প্রসঙ্গে বলে রাখা শ্রেয়, স্বাস্থ্যক্ষেত্রের উন্নয়নের সাথে সাথে সাথে, মেডিবুডি সামনের সারিতে থেকে যায়, ভোক্তাদের পরিবর্তিত চাহিদা মেটাতে সমাধান তৈরি করে। এই ডিজিটাল কার্ডগুলি চালু করার ফলে সকলের কাছে স্বাস্থ্য পরিষেবা পৌঁছে দেওয়ার ক্ষেত্রে সংস্থার মিশন আরও একটি মাইলফলক হয়ে উঠবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 7 =