প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় তলব পেয়ে ইডি দফতরে মন্ত্রী চন্দ্রনাথ

প্রাথমিকে নিয়োগ দুর্নীতি মামলায় কারামন্ত্রী চন্দ্রনাথ সিনহাকে তলব করেছিল ইডি। এই তলবের জেরে বুধবার সকালেই তিনি পৌঁছে যান সিজিও কমপ্লেক্স ইডির দফতরে।

উল্লেখ্য, এর আগে নিয়োগ দুর্নীতি মামলায় বোলপুরের বিধায়ক চন্দ্রনাথ সিনহার বাড়িতে হানা দেয় ইডি। সেই তল্লাশিতে তাঁর বাড়ি থেকে উদ্ধার হয় ৪৪ লাখ টাকা। গত ২২ মার্চ বোলপুরের নিচুপট্টিতে চন্দ্রনাথ সিনহার বাড়িতে যান ইডির একটি দল। বাড়ি তল্লাশি করা হয়। উদ্ধার হয় ওই বিপুল টাকা। কারামন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর তাঁকে এবার ডেকে পাঠানো হল। সূত্রের খবর নিয়োগ দুর্নীতি মামলায় এর আগে যাদের গ্রেফতার করা হয় তাদের জেরা করেই নাম পাওয়া গিয়েছে চন্দ্রনাথের। পাশাপাশি কুন্তলের ডাইরিতে একশো জনেরও বেশি লোকের নাম পাওয়া গিয়েছিল। সেইসব নামের মধ্যে ছিল চন্দ্রনাথ সিনহার নামও।

ইডির তরফে বিভিন্ন নখি চন্দ্রনাথের কাছ থেকে চাওয়া হয়েছে। সেইসব নথি নিয়েই তিনি ইডি দফতরে পৌঁছান বলে খবর। এর আগে তাঁকে একবার তাঁর বাড়িতে সারাদিন জিজ্ঞাসবাদ করেছিল ইডি। তার ফোনও বাজেয়াপ্ত করা হয়। সেই ফোন ও ব্যাঙ্ক অ্যকাউন্ট থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে বেশকিছু তথ্য পাওয়া যায় বলেই জানা গেছে ইডির তরফ থেকে। আর তারই সূত্র ধরে বুধবারের এই তলব। এখন নতুন কিছু তথ্য পাওয়া যায় কিনা সেটাই দেখার।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + seven =