হঠাৎ-ই অসুস্থ মিঠুন, ভর্তি বেসরকারি হাসপাতালে

হঠাৎই গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী। শনিবার সকালে তাঁকে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিন সকালে অসুস্থ বোধ করায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, তাঁর এমআরআই করা হয়েছে। কলকাতায় ‘শাস্ত্রী’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন অভিনেতা।

সূত্রে খবর, অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় শাস্ত্রী ছবির শুটিং চলাকালীন অসুস্থ বোধ করেন তিনি। দেরি না করে তাঁকে নিয়ে হাসপাতালে যান তৃণমূলের বিধায়ক সোহম। বাইপাসের ধারের একটি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্রে খবর মিলেছে, আপাতত হাসপাতালে রয়েছেন ৭৪ বছর বয়সী অভিনেতা। প্রাথমিক অবস্থায় মিঠুন চক্রবর্তী অস্থিরতা এবং বুকে ব্যাথা নিয়ে ভর্তি হন। প্রাথমিক চিকিৎসায় তিনি আপাতত ভালো আছেন। তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ায় যে সব খবর ছড়াচ্ছে সেদিকে কান না দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। ২৮ নম্বর বেডে ভর্তি রয়েছেন তিনি। এমআরআই রিপোর্ট একিউট স্ট্রোক ধরা পড়েছে। স্নায়ুরোগ বিশেষজ্ঞ সঞ্জয় ভৌমিকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন তিনি। চিকিৎসক সঞ্জয় ভৌমিকের সঙ্গে চিকিৎসক দেবব্রত চক্রবর্তী চিকিৎসা করছেন। এদিকে অভিনেত্রী দেবশ্রী রায় জানান, এখন কিছুটা স্থিতিশীল। বর্তমানে ভাল আছেন। আমার সঙ্গে ওনার কথা হয়েছে। কোনও ভয়ের কারণ নেই। সব কিছু ঠিক থাকলে শনিবারই ওঁনাকে কেবিনে স্থানান্তরিত করা হতে পারে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 2 =