মাদার ডেয়ারি প্রো কাবাডি লিগ ২০২৪-এ নিজেদের অফিসিয়াল ডেয়ারি পার্টনার হিসাবে ঘোষণা করল

ভারতের শীর্ষস্থানীয় দুধ ও দুগ্ধজাত পণ্যের প্রধান সংস্থা মাদার ডেয়ারি মর্যাদাপূর্ণ প্রো কাবাডি লিগের আসন্ন ২০২৪ মরশুমের জন্য ‘ডেয়ারি পার্টনার’ হিসাবে তার অফিসিয়াল অ্যাসোসিয়েশনের কথা ঘোষণা করল। সঙ্গে এও জানানো হয়েছে যে, এই সহযোগিতার অংশ হিসাবে, মাদার ডেয়ারি পুরো মরশুম জুড়ে সক্রিয়ভাবে জড়িত থাকবে। শুধু তাই নয়, খেলাটিকে ঘিরে উত্তেজনা বাড়ানোর জন্য বিভিন্ন উদ্যোগ এবং প্রচারমূলক নানা ক্রিয়াকলাপের মাধ্যমে কবাডি ভক্ত এবং ভোক্তাদের সাথে জড়িত থাকবে।

এই প্রসঙ্গে মাদার ডেয়ারির ম্যানেজিং ডিরেক্টর মণীশ ব্যান্ডলিশ জানান, “ভারতের সংস্কৃতি ও ঐতিহ্যের সঙ্গে গভীরভাবে জড়িত একটি খেলা কাবাডি। যার অংশ হতে পেরে আমরা উচ্ছ্বসিত। এই সহযোগিতা আমাদের ব্র্যান্ডের জন্য নিখুঁত, যা আমাদের গ্রাহকদের এবং সারা দেশে যাঁরা কাবাডিকে পছন্দ করেন এবং তাঁদেরর সঙ্গে যুক্ত হওয়ার এক অনন্য সুযোগ প্রদান করে। দুগ্ধজাত পুষ্টির শক্তি এবং কাবাডির গতিশীল শক্তিকে একত্রিত করে মাদার ডেয়ারি দেশব্যাপী স্বাস্থ্য ও সুস্থতার সংস্কৃতি গড়ে তোলার পাশাপাশি খেলাধুলোর বিকাশের রাস্তাকেও আরও প্রশস্ত করে।

একইসঙ্গে এও জানান, আসন্ন প্রো কাবাড্ডি লিগ মরশুমের আনুষ্ঠানিক ‘দুগ্ধ অংশীদার’ হিসাবে মাদার ডেয়ারি ম্যাচের স্থানগুলিতে এবং সরকারি সম্প্রচার চ্যানেলগুলিতে ব্র্যান্ড এবং পণ্য পোর্টফোলিওর উল্লেখযোগ্য উপস্থিতি বজায় রাখবে, পাশাপাশি ডিজিটাল মিডিয়া সহ বিভিন্ন প্ল্যাটফর্ম জুড়ে গ্রাহকদের জড়িত করবে।

এই প্রসঙ্গে তিনি এদিন এও জানান যে, “মাদার ডেয়ারি খেলাধুলা এবং এর উৎসাহী সম্প্রদায়ের সঙ্গে একটি শক্তিশালী সমন্বয় খুঁজে পেয়েছে। যা ক্রিকেটের ক্ষেত্রেও আগে দেখা গেছে। এই সহযোগিতার মাধ্যমে, আমাদের লক্ষ্য ফোকাস বাজার এবং অব্যবহৃত বা সম্ভাব্য গ্রাহকদের পরিবারে আমাদের প্রসারকে আরও প্রসারিত করা, যা আমাদের ব্র্যান্ডের শীর্ষ-মনের স্মরণকে বাড়িয়ে তুলবে। ”

এরই পাশাপাশি ডিজনি স্টারের নেটওয়ার্ক অ্যাড সেলস-এর প্রধান অজিত ভার্গিস বলেন, ” প্রো কাবাডি লিগ (পিকেএল) দৃঢ়ভাবে নিজেকে ভারতের দ্বিতীয় সর্বাধিক দেখা ক্রীড়া ইভেন্ট হিসাবে প্রতিষ্ঠিত করেছে। শুধু তাই নয়, আইপিএলের দর্শকদের একটি ৭০ শতাংশ তা নিয়ন্ত্রণও করছে। এই দ্রুত বৃদ্ধি লিগের তীব্র প্রতিযোগিতামূলকতা, অনমনীয় ক্রীড়াবিদ এবং শারীরিক সুস্থতার প্রচারে এর বিস্তৃত প্রভাবের একটি প্রমাণ। আমরা মাদার ডেয়ারি-কে একটি মূল পৃষ্ঠপোষক হিসাবে স্বাগত জানাতে পেরে রোমাঞ্চিত, যা সুস্বাস্থ্য এবং জীবনীশক্তি অর্জনের জন্য তাদের মিশনের সাথে নিখুঁতভাবে সংযুক্ত। এই সহযোগিতা উভয় ব্র্যান্ডের জন্য একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ এবং আমরা একটি শক্তিশালী ও ফলপ্রসূ সহযোগিতার প্রত্যাশায় রয়েছি।‘’

এই প্রসঙ্গে বলে রাখা শ্রেয়, ২০২৪ মরশুমে এই বছরের শিরোপার জন্য মোট ১২ টি দল প্রতিদ্বন্দ্বিতা করবে। ২০২৪ সালের ১৮ই অক্টোবর থেকে হায়দরাবাদে, তারপরে নয়ডা এবং পুনেতে সিরিজের ম্যাচ দিয়ে লিগটি শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + 6 =