সাংসদ সুখেন্দু শেখরকে তলব লালবাজারের

আরজি কর-কাণ্ডে এক্স হ্যান্ডেলে পোস্ট তৃণমূল সাংসদ সুখেন্দু শেখরের। তার জেরে বিতর্ক তুঙ্গে। এবার তৃণমূলের রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখর রায়কে তলব করল লালবাজার। ইতিমধ্যেই তাঁকে হাজিরা দেওয়ার জন্য নোটিস পাঠানো হয়েছে বলে লালবাজার সূত্রে খবর। এই নোটিসে এও বলা হয়েছে রবিবারই বিকাল চারটের মধ্যে তাঁকে হাজিরা দিতে। আরজি কর হাসপাতালে তরুণী চিকিৎসকের ধর্ষণ-হত্যামামলার তদন্ত নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভুয়ো তথ্য পোস্ট করার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।

শনিবার নিজের এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করেন সুখেন্দুশেখর রায়। তিনি প্রশ্ন তোলেন, দেহ উদ্ধারের পর ঘটনাকে কেন আত্মহত্যা বলা হয়েছিল? দ্বিতীয়ত, ঘটনার তিন দিন পর কেন স্নিফার ডগ নিয়ে তল্লাশি চালানো হয়েছিল? কলকাতা পুলিশের দাবি, স্নিফার ডগ নিয়ে সাংসদের দেওয়া তথ্য সম্পূর্ণ ভুল। ৯ ও ১২ তারিখ স্নিফার ডগ নিয়ে তল্লাশি চালানো হয়েছিল।

আরজি কর-কাণ্ডে তৃণমূলের রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখর রায় কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল এবং আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে হেফাজতে নিয়ে জেরা করার দাবিও জানিয়েছেন সিবিআইয়ের কাছে। আরজি করে চিকিৎসকের মৃত্যুকে প্রথমে কেন এবং কারা ‘আত্মহত্যা’ বলে চালানোর চেষ্টা করেছিল, তা জানার জন্য এই দু’জনকে সিবিআইয়ের হেফাজতে নিয়ে জেরা করা প্রয়োজন রয়েছে বলে তিনি উল্লেখ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − five =