ঘরের মাঠে টুর্নামেন্টের শেষ ম্যাচে হার মুম্বইয়ের

টুর্নামেন্টের শেষ ম্যাচটা মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে জিতেও লাভের লাভ কিছুই হল না লখনউ সুপার জায়ান্টসের। এদিকে লখনউ সুপার জায়ান্টসের কাছে মুম্বইকে ১৮ রানে হারতে হল নিজেদের ঘরের মাঠেও। রোহিত শর্মা ও নমন ধীরের জোড়া ইনিংস থাকলেও তা কার্যকর হয়নি। অন্যদিকে এই ম্যাচটা জিতলেও ছিটকে যেতে হল লখনউ সুপার জায়ান্টসকে। কারণ, নেট রান রেটের দিক থেকে তারা দিল্লি ক্যাপিটালসেরও পরে।

এদিন টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন হার্দিক পান্ডিয়া। তাঁর এই সিদ্ধান্ত তাঁর পক্ষেই যায়। এই ম্যাচে খেলেননি জসপ্রীত বুমরাহ। বিশ্বকাপের আগে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। ওপেন করতে নেমে লখনউযের হয়ে খারাপ শুরু করেন দেবদত্ত পাড্ডিকল। তিনি ওপেন করতে নেমে ব্যর্থ। নুয়ান তুষারার প্রথম বলেই বলে লেগ বিফোর উইকেট হন। এরপর আউট হন মার্কোস স্টোইনিস। তিনি ২৮ রান করেন। ওপেনিং জুটি ব্যর্থ হওয়ার পর দলের হাল ধরেন নিকোলাস পুরান। তিনি কেএল রাহুলের সঙ্গে পার্টনারশিপ তৈরি করেন। ৬৯ রান থেকে ১৭৮ রানে দলকে নিয়ে যায় এই জুটি। ৭৫ রানে আউট হন নিকোলাস পুরান। এরপরই রানের গতি কমে যায় লখনউ-এর। কেএল রাহুল ৫৫ রান করে আউট হন। এরপর আয়ুশ বাদোনি ২২ রানের ইনিংস খেলেন। নির্ধারিত ২০ ওভারে লখনউ সুপার জায়ান্টস ছয় উইকেট হারিয়ে ২১৪ রান তোলে।

মুম্বইয়ের হয়ে তিনটে করে উইকেট নেন নুয়ান তুষারা ও পীয়ূষ চাওলা। এই ম্যাচে খেলেন অর্জুন তেন্ডুলকর, কিন্তু তিনি ব্যর্থ হন। মাত্র দুই ওভার বল করে চোট পেয়ে মাঠ ছাড়েন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 3 =