নতুন পরিকল্পনা নিউজ ৩৬৫x২৪ এর

রথযাত্রার দিন থেকে নিউজ ৩৬৫x২৪ এর যাত্রা শুরু হয়েছে। তবে এই যাত্রা শুরু সঙ্গে বাংলার রাজনীতি উথাল-পাতাল হতে থাকে পঞ্চায়েত নির্বাচন নিয়ে। এই পঞ্চায়েত নির্বাচনের সব খবর তুলে ধরার ক্ষমতা ছিল না আমাদের। কারণ, তার জন্য যে ম্যান-পাওযার দরকার তা আমাদের হাতে এখনও পর্যন্ত নেই। তাও চেষ্টা করা হয়েছে নানা উপায়ে। তবে এবার মিটেছে পঞ্চায়েত ভোট পর্ব। সামনে লোকসভা নির্বাচন ২০২৪ এখনও বেশ কিছু মাস বাকি। আর এই সময়ে নতুন করে, নতুন ভাবনায় এগোতে চাইছে নিউজ ৩৬৫x২৪।

ভাবনাগুলোর প্রথমেই আমাদের তরফ থেকে যে সিদ্ধান্ত নেওয়া হয়েছে তা হল, বিস্তারিত খবরে না গিয়ে যতটা সম্ভব দ্রুত আপানাদের কাছে খবর পৌঁছে দেওয়া। শুধু বাংলা নয়, নজর দেওয়া জাতীয় এবং আন্তর্জাতিক রাজনীতির ক্ষেত্রেও। সঙ্গে ব্যবসা থেকে বিনোদন কোথায় কী ঘটনা ঘটতে চলেছে সেটাও আপনাদের সামনে তুলে ধরা। সঙ্গে থাকবে সাপ্তাহিক রাশিফলও। চাকরির বাজারে নতুন কোনও সম্ভাবনার খবর পেলে তাও তুলে ধরা হবে। আর রাজনীতির ক্ষেত্রে কোনটা কেন ঘটল এই বিশ্লেষণে প্রয়োজনে আমরা পরে যাবো। কারণ, আমাদের মূল লক্ষ্য হল কোথায় কী ঘটছে চার ওপর নজর রাখা। আশা করবো আপনাদের কাছ থেকে এ ব্য়পারে প্রয়োজনীয় পরামর্শ পাবো প্রতিনিয়তই। আপনাদের পরামর্শ আমাদের কাছে অত্যন্ত জরুরি। আর এই পরামর্শ আপনারা পাঠাতে পারেন হোয়াটসঅ্য়াপ নম্বরে বা ই- মেলের মাধ্য়মে। হোয়াটসঅ্যাপ নম্বর হল-৯৪৩৩০ ৫৫৪৯০ই- মেল আইডি- [email protected]। এছাড়াও আমাদের ফেসবুক পেজও রয়েছে। সেখানেও পাঠাতে পারেন আপনাদের পরামর্শ। আপনাদের পরামর্শের অপেক্ষায় রইলাম আমরা।

আরও একটা কথা এর রেশ ধরে বলে রাখা ভাল। যাঁরা কাজ করছেন তাঁরা তাঁদের ১০০ শতাংশ উজাড় করে দিয়ে লড়ছেন। কাজ করতে গেলে ভুল-ত্রুটি থাকবেই। সেটুকু আপনাদের নিজগুণে মার্জনা করে নিতেই হবে। আর কাজ করলে তবে না ভুল হয়।কাজ না করলে তো ভুলের উৎসটাই বন্ধ হয়ে যাবে। তার চেয়ে বরং কাজটা চলুক, সঙ্গে থাকুক ছোটখাটো ত্রুটিগুলোও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + 18 =