জিলেটিন স্টিক উদ্ধার মামলায় সায়গলকে তিহাড়ে জেরা করবে এনআইএ

সোমবার রামপুরহাটের সভা থেকে হুঁশিয়ারি দিয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বলেছিলেন, বীরভূমের তৃণমূল নেতাদের জন্য ভয়ঙ্কর হতে পারে ডিসেম্বর। এই হুঁশিয়ারির দিন দুয়েকের মধ্যেই সূত্রে খবর, বীরভূমের মহম্মদবাজারে জিলেটিন স্টিক-সহ ডিটনেটর উদ্ধারের তদন্তে এবার তিহাড় জেলে গিয়ে অনুব্রত মণ্ডলের একসময়ের ছায়াসঙ্গী সায়গল হোসেনকে জেরা করতে চলেছে এনআইএ। অর্থাৎ, কয়লা পাচার ও গরু পাচার মামলার পর এবার সায়গলের নাম জিলেটিন স্টিক উদ্ধার মামলায়ও।

এনআইএ সূত্রে খবর, কেন্দ্রীয় এই তদন্তকারী সংস্থা এই জিজ্ঞাসাবাদের অনুমতি চেয়ে আদালতে গিয়েছিল। মহম্মদবাজারের ঘটনায় সায়গল হোসেনকে জেরা করতে চায় তারা। সূত্রের খবর, আদালত তাতে অনুমতিও দিয়েছে। এনআইএ সূত্রে খবর, ডিসেম্বরেই সায়গলকে জেরা করবে তারা।

এ প্রসঙ্গে মঙ্গলবার শুভেন্দু অধিকারী এও জানান, ‘গোটা বীরভূম জেলার তৃণমূল ও গুন্ডারা যুক্ত এতে। একাধিক বিধায়ক, মন্ত্রী, বীরভূম জেলার কেষ্ট তো গেছেই। কেষ্ট-সহ সব যুক্ত।’ প্রসঙ্গত, সোমবার রামপুরহাটে এক সভা থেকে শুভেন্দু অধিকারীকে বলতে শোনা গিয়েছিল, ‘বীরভূমের নেতাদের কাছে ডিসেম্বর মাস ভয়াবহ হবে। ভোট পরবর্তী হিংসা, পাথর চুরি আর মহম্মদবাজারের জিলেটিন স্টিক উদ্ধার। মহম্মদবাজারের ঘটনায় কত নাম পাওয়া গিয়েছে ডিসেম্বরে বলব। কারণ বললেই ওদের নেত্রী বলবে আগের দিন বলে দেয় পরের দিন ধরা পড়ে।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + 3 =