নিউটাউনের বহুতলের ছাদ থেকে পড়ে মৃত্যু বৃদ্ধের

নিউটাউন ডিবি ব্লকে বহুতলের ছাদ থেকে পড়ে মৃত্যু হল এক বৃদ্ধের। হঠাত্-ই বহুতলের মূল গেটের সামনে এসে পড়ে দেহটি। রবিবার বিকালে বহুতলের মূল গেটের সামনে এসে পড়ে দেহটি। আবাসিকরা দেহটি দেখতে পেয়ে টেকনোসিটি থানায় খবর দেয়। এরপর পুলিশ এসে দেহটি উদ্ধার করে।নিহতের নাম জয়দেব সাধুখাঁ। বয়স ৮০ বছরের কাছাকাছি। 

এদিকে সূত্রে খবর, বেশ কিছুদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। সম্প্রতি দুর্ঘটনাও ঘটে। হাতে আঘাত লাগে। অস্ত্রোপচারের প্রয়োজনীয়তা দেখা দেয়। সামনেই অপারেশন হওয়ার কথা ছিল। তার জন্য টাকা পয়সারও প্রয়োজন। সব নিয়েই চিন্তায় ছিলেন বলে খবর।

এই প্রসঙ্গে আবাসনের কেয়ারটেকার জানান, ‘চারতলায় থাকতেন ওই ব্যক্তি। নিজে বিয়ে করেননি, ভাইয়ের পরিবারের সঙ্গে থাকতেন। ওনার বয়সও অনেকটাই। কিছুদিন আগে দুর্ঘটনার শিকার হন। হাতে আঘাত লাগে। অপারেশন করতে হবে শুনে মানসিকভাবে কিছুটা দুর্বল হয়ে পড়েছিলেন। এরমধ্যে আজ বিকালে ছাদে গিয়েছিলেন। তারপর শুনলাম পড়ে গিয়েছেন। পুলিশ এসে দেহ নিয়ে গেল।

তবে পড়ে গিয়ে মৃত্যু নাকি তিনি নিজেই ঝাঁপ দেন, এ নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + 2 =