OPPO ইন্ডিয়া বাজারে নিয়ে এল F27 Pro+ 5G স্মার্টফোন

OPPO ইন্ডিয়া বাজারে নিয়ে এল F27 Pro+ 5G স্মার্টফোন যা দেশের প্রথম IP66, IP68 এবং IP69-রেটিং প্রাপ্ত সুপার-রাগড, মনসুন-রেডি স্মার্টফোন। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, F27 Pro+ দুটি রঙে পাওয়া যাবে। একিট ডাস্ক পিঙ্ক এবং অন্যটি মিডনাইট নেভি। 128GB স্টোরেজ সহ ভেরিয়েন্টের দাম 27,999 টাকা এবং 256GB ভেরিয়েন্টের জন্য দাম 29,999 টাকা। এই স্মার্টফোনটিতে রয়েছে OPPO’র ফুল-ডিভাইস প্রোটেকশন সল্যুশন, ড্যামেজ-প্রুফ 360 ডিগ্রি আর্মার বডি- যা ডিভাইসটিকে পড়ে যাওয়া ও আঁচড়  থেকে রক্ষা করে। এর সঙ্গেই রয়েছে চার বছরের টেকসই 5,000mAh ব্যাটারি।

 

 

জলরোধী এবং চূড়ান্ত স্থায়িত্ব

OPPO F27 Pro+ 5G প্রথম ফোন যা সর্বোচ্চ স্তরের ধুলো মুক্তি এবং জল প্রতিরোধের জন্য IP66, IP68 and IP69 এই তিনটি রেটিং এর সবকটিই পেয়েছে; এই মানগুলি বিশেষভাবে প্রত্যয়িত করে যে এই ফোনটি একবারে 30 মিনিট পর্যন্ত উচ্চ-চাপ, উচ্চ-তাপমাত্রার ওয়াটার জেট এবং এমনকি জলে ডুবে থাকাও সহ্য করতে পারে।

 

ফোনটির স্থায়িত্ব শুধুমাত্র এর ড্যামেজ-প্রুফ 360-ডিগ্রি আর্মার বডি সুরক্ষার কারণে ধুলো এবং জল প্রবেশের থেকে সুরক্ষা দেয় তাই নয়, দুর্ঘটনাবশতঃ হাত থেকে পড়ে যাওয়ার ক্ষেত্রে রক্ষা করে। আর এই সুরক্ষা সম্ভব হয়েছে স্পঞ্জের মতো অভ্যন্তরীন জল শোষক উপাদানের কারণে, এছাড়াও উচ্চ-শক্তির, উচ্চ তাপ পরিবাহি অ্যালুমিনিয়াম অ্যালয় এর মাদারবোর্ডকে সুরক্ষিত করে, অন্যদিকে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস 2 স্ক্রিনটিকে সুরক্ষা দেয়।

 

OPPO F27 Pro+ 5G স্থায়িত্বের লক্ষ্যে মূল নজর দিয়েছে আর তাই এটি সুইস SGS প্রিমিয়াম পারফরম্যান্স 5 স্টার রেটিং এর সঙ্গে আসে যা মাল্টি-অ্যাঙ্গেল ড্রপ টেস্টে উত্তীর্ণ হওয়া এবং অত্যন্ত জোরদার আঘাত ও বারবার আঘাত থেকে রক্ষার প্রমাণ। স্মার্টফোনটি MIL-STD-810H মেথড 516.8 স্ট্যান্ডার্ড অর্জন করেছে যা কাজ করতে গিয়ে লাগা আঘাত, চলাফেরার পথে আঘাত, ভঙ্গুরতা, পরিবহণ জনিত আঘাত ও ক্র্যাশ হ্যাজার্ড শক এর থেকে সুরক্ষার প্রমাণ দেয়।

 

বিশেষত্ব

ডিজাইন ও আকার     আকার: 7.89মিমি; 177গ্রা

ড্যামেজ-প্রুফ 360-ডিগ্রি আর্মার বডি প্রোটেকশন

কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস 2

ডিসপ্লে   120Hz 3D কার্ভড AMOLED ডিসপ্লে

93% স্ক্রিন টু বডি অনুপাত

950 নিটস উজ্জ্বলতা সহ 10-বিট রঙ

পারফরম্যান্স

অক্টা-কোর মিডিয়াটেক 7050 SoC

8GB RAM + 128GB/256GB

Android 14 এর উপর ভিত্তি করে কালার OS14

ক্যামেরা  64MP মেইন ক্যামেরা, 2MP মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা ও 8MP সেলফি ক্যামেরা

সার্টিফিকেশনস     IP66, IP68, এবং  IP69 রেটিং

সুইস SGS প্রিমিয়াম পারফরম্যান্স 5 স্টার ড্রপ রেজিস্ট্যান্স

MIL-STD-810H মেথড 516.8 সার্টিফিকেশন

ডিভাইসটি কঠোর রেটিং মানগুলি পূরণের জন্য ডিজাইনে 10 টি বড় পরিবর্তন করেছে, ফলে মাইক্রোফোন, স্পিকার, সিম কার্ড স্লট এবং ইউএসবি পোর্টের মতো খোলা স্থানগুলিতে সম্পূর্ণ ওয়াটারপ্রুফিং এর পাশাপাশি স্ক্রিনটিও জলরোধী। মাইক্রোফোন এবং ইয়ারফোন স্পিকারগুলি একটি জলরোধী হাওয়া বাতাস চলাচলযোগ্য ফিল্ম দ্বারা সুরক্ষিত যা অডিও গুণমান বজায় রাখার সঙ্গে সঙ্গে জল্কে রাখে দূরে।একইভাবে, ইউএসবি পোর্টটিকে জলরোধী করে তোলার জন্য এতে একটি সিলিকন সিলিং রিং রয়েছে।

 

OPPO F27 Pro+ 5G ফোনটিতে একটি নতুন ওয়াটারপ্রুফ সার্কিট ডিজাইন ব্যবহার করা হয়েছে যা ভারী বর্ষার বৃষ্টিতে মাদারবোর্ডকে গুরুতর ক্ষতি থেকে রক্ষা করে।

 

আল্ট্রা-স্লিম নতুন লুকস

F27 Pro+ 5G, F সিরিজের প্রথম 3D কার্ভড AMOLED ডিসপ্লের সাথে ডিজাইনের সব সীমানা অতিক্রম করে। 120Hz AMOLED ডিসপ্লে সুপার-ন্যারো বেজেল এবং প্রায়-সীমানাহীন দেখার অভিজ্ঞতার জন্য 93% স্ক্রিন-টু-বডি অনুপাত এর সঙ্গে আসে। এটির 10- বিট প্যানেল এবং 950 নিট সামগ্রিক ব্রাইটনেস প্রাকৃতিক কালার রিপ্রোডাকশন সহ একটি দৃষ্টিনন্দন মাল্টিমিডিয়া অভিজ্ঞতা নিশ্চিত করে। এছাড়াও, এতে চোখের সার্বিক সুরক্ষার জন্য পাঁচটি স্তর চব্বিশ ঘন্টা কাজ করে। OPPO’র স্প্ল্যাশ টাচ প্রযুক্তি, ডিসপ্লেতে জলের ফোঁটা থাকা বা ভেজা হাত দিয়ে ব্যবহারের ক্ষেত্রেও স্ক্রিনকে উপযোগী রাখে।

 

OPPO F27 Pro+ মাত্র 7.89mm পাতলা এবং এর ওজন মাত্র 177 গ্রাম। স্মার্টফোনটির দাগ-প্রতিরোধী ভেগান চামড়ার পিছনে আরও একটি ডিজাইন পছন্দের সঙ্গে আসে যা গ্রিপ এবং আরাম বাড়ায়। ফোনটি দুটি অত্যাশ্চর্য রঙে পাওয়া যাচ্ছে: ডাস্ক পিঙ্ক এবং মিডনাইট নেভি। ডাস্ক পিঙ্ক ভেরিয়েন্টটি উষ্ণতার অনুভূতি প্রকাশ করে এবং একইসঙ্গে সানসেট ল্যান্ডস্কেপও তুলে ধরে। অন্যদিকে মিডনাইট নেভি রঙে ধরা পড়ে রাতের আকাশের চাঁদের আলোর নিচে এক শান্ত তরঙ্গের প্রতিফলন। OPPO’র ক্যামেরা মডিউলের জন্য কসমস রিং ডিজাইনটি বিলাসবহুল যান্ত্রিক ঘড়ির ডায়াল দ্বারা অনুপ্রাণিত যা আনে এক আভিজাত্য ও পরিশীলিত ছোঁয়া ।

 

 

মসৃণ কর্মক্ষমতা

OPPO F27 Pro+ 5G একটি অক্টা-কোর মিডিয়াটেক 7050 SoC এর সঙ্গে আসে যা ARM কর্টেক্স-A78 কোর 2.6GHz পর্যন্ত গতি দেয় অন্যদিকে কর্টেক্স- A55 এফিসিয়েন্সি কোর অনায়াসে মাল্টিটাস্কিং, দক্ষ শক্তি সাশ্রয় এবং সারাদিনের ব্যাটারি লাইফের মধ্যে নিখুঁত ভারসাম্য বজায় রাখে।

 

স্মার্টফোনটিতে 8GB RAM এবং 128GB/256GB UFS 3.1 স্টোরেজ রয়েছে। গ্রাহকরা তাদের প্রয়োজনমতো OPPO’র মালিকানাধীন RAM সম্প্রসারণ প্রযুক্তি ব্যবহার করে অতিরিক্ত 8GB RAM বাড়াতে পারবেন। অ্যান্ড্রয়েড 14-এর উপর ভিত্তি করে তৈরি OPPO’র সাম্প্রতিতকতম ColorOS 14 এর পারফরম্যান্স আরও বাড়ানো হয়েছে, যা ফাইল ডক ফিচারের মতো নানা সংযোজন সহ নতুন অ্যাকোয়া ডায়নামিক্স ইন্টারফেস নিয়ে এসেছে। ফোনটি OPPO’র 50-মাসের ফ্লুয়েন্সি প্রোটেকশন টেস্টে উত্তীর্ণ হয়েছে, যা কমপক্ষে চার বছরের জন্য নিরবচ্ছিন্ন ও নির্ঝঞ্ঝাট অভিজ্ঞতার নিশ্চয়তা দেয়।

 

ফোনটিকে সারাদিন সচল রাখতে 5,000mAh ব্যাটারির সঙ্গে রয়েছে 67W SUPERVOOC ফ্ল্যাশ চার্জ প্রযুক্তি। OPPO F27 Pro+ 5G ফোনটিকে মাত্র 20 মিনিটে 56% এবং 44 মিনিটে 100% পর্যন্ত চার্জ করা যাবে। নিয়মিত দৈনিক চার্জ সাইকেলের সাথে চার বছর পরেও ব্যাটারিটি তার মূল ক্ষমতার 80% ধরে রাখতে পারে।

 

 

 

AI আল্ট্রা-ক্লিয়ার ক্যামেরা সিস্টেমের সাহায্যে চিত্তাকর্ষক মুহুর্তগুলি ক্যাপচার করুন

OPPO F27 Pro+ 5G ফোনটি জেন- AI -চালিত AI ইরেজার এবং AI পোর্ট্রেট রিটাচিংয়ের সাথে ফ্ল্যাগশিপ-গ্রেড AI বৈশিষ্ট্যগুলিকে মূলধারায় নিয়ে এসেছে। ছবি থেকে অযাচিত বস্তু এবং বিষয়গুলি অপসারণ করা AI ইরেজার এর সঙ্গে এখন একটি বোতাম স্পর্শ করার মতোই সহজ।

 

AI -ভিত্তিক পোর্ট্রেট রিটাচিং বৈশিষ্ট্যটি পোর্ট্রেট শটগুলিতে ফেসিয়াল ইম্পারফেকশন বা মুখের অসম্পূর্ণতাগুলি সরিয়ে দেয় এবং নয়েজ হ্রাস ও সামগ্রিক আলো, স্বচ্ছতা উন্নত করার সময় দাগ এবং ব্রণর মতো দাগ অপসারণ করতে পারে। বিস্তৃত নানা ডেটাসেটে প্রশিক্ষিত, AI অ্যালগরিদম ব্যাকিং পোর্ট্রেট রিটাচিং বুদ্ধিমানভাবে নয়েজ হ্রাস করে এবং মুখের বৈশিষ্ট্যগুলি স্পষ্ট করে কম আলোতেও ভালো ছবি তুলতে দেয়।

 

ফোনটিতে রয়েছে 64MP প্রধান ক্যামেরা, 2MP ডেপথ ক্যামেরা এবং 8MP সেলফি ক্যামেরা যা ব্যবহারকারীকে অত্যাশ্চর্য ল্যান্ডস্কেপ এবং প্রাকৃতিক চেহারার পোর্ট্রেট তুলতে সহায়তা করে। ফ্ল্যাশ স্ন্যাপশটের মতো বৈশিষ্ট্যগুলি তাত্ক্ষণিকভাবে গতিশীল বস্তুগুলিকে দ্রুত ক্যাপচার করার জন্য সংক্ষিপ্ত এক্সপোজারকে ট্রিগার কর। AI শাটার অ্যালগরিদম দ্বারা সমর্থিত, নাইট পোর্ট্রেট মোড মাল্টি-ফ্রেম নয়েজ হ্রাস এবং HDR প্রযুক্তির সংমিশ্রণের মাধ্যমে কম-আলোতে শুটিং পারফরম্যান্স বাড়ায় – ফলে সৃজনশীল ফটোগুলি ক্যাপচারে আরও সহায়তা করে।

 

মূল্য, প্রাপ্যতা, অফার

OPPO F27 Pro+ 5G 20 জুন 2024 থেকে ভারতে উপলব্ধ হবে। 128GB মডেলের দাম হবে 27,999 টাকা এবং 256GB মডেলের দাম 29,999 টাকা।

 

13 জুন থেকে 19 জুন পর্যন্ত প্রি-অর্ডার চলাকালীন গ্রাহকরা Amazon,Flipkart, OPPO store এবং প্রধান রিটেইল আউটলেটে নিম্নলিখিত এক্সক্লুসিভ অফারগুলো উপভোগ করতে পারবেন:

  • দুর্ঘটনাজনিত এবং লিকুইড ড্যামেজের বিরুদ্ধে 6 মাস পর্যন্ত 1199 টাকার উদ্বেগ-মুক্ত সুরক্ষা উপভোগ করুন।
  • শীর্ষস্থানীয় পার্টনারদের সাথে ডাউন পেমেন্ট ছাড়াই 9 মাস পর্যন্ত ঋণ সুবিধা এবং 6 মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই সুবিধা নিন।
  • OPPO F27 Pro+ তে আজই আপগ্রেড করুন এবং 1000 টাকার এক্সচেঞ্জ বোনাস পান। বর্তমান OPPO গ্রাহকরা অতিরিক্ত 1000 টাকা লয়্যালটি বোনাস পাবেন।
  • এইচডিএফসি ব্যাঙ্ক, এসবিআই এবং আইসিআইসিআই ব্যাঙ্ক সহ শীর্ষস্থানীয় ব্যাঙ্কগুলির ক্রেডিট এবং ডেবিট কার্ডে ফ্ল্যাট 10% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পান। (শর্তাবলী প্রযোজ্য)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + eleven =