শুক্রে সংসদীয় কমিটির বৈঠক, বাংলার জয়ী প্রার্থীদের ডাকা হল বৈঠকে

সংসদীয় কমিটির বৈঠকের ডাক দিল পদ্ম-শিবির। এই বৈঠকে বসতে চলেছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। বাংলার জয়ী প্রার্থীদেরও বৈঠকে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ছ’টার মধ্যে তাঁদের দিল্লিতে পৌঁছতে বলা হয়েছে। এরপর শুক্রবার সকাল এগারোটা নাগাদ শুরু হবে এই বৈঠক। লোকসভা নির্বাচনে জয়ী প্রার্থীদের নিয়ে তবে বাংলার জয়ী প্রার্থীদের পাশাপাশি দিল্লিতে ডেকে পাঠানো হয়েছে বিধান সভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকেও। এদিকে বৃহস্পতিবার সকালেই দিল্লির উদ্দেশ্য রওনা দেন তমলুকের জয়ী বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

সূত্রের খবর, এই বৈঠকে মূলত আলোচনা হবে আগামীতে দলের লক্ষ্য নিয়ে। পার্টি কীভাবে আগামী দিনে চলবে। নব নির্বাচিত সাংসদরা কীভাবে কাজ করবেন। নেতারা কীভাবে সাধারণ মানুষের সঙ্গে আরও নিবিড় জন সংযোগ করবেন তার একটি রূপরেখা বেধে দেওয়া হতে পারে এই বৈঠকে। তবে এই মিটিংয়ে ভোটের ফলাফল নিয়ে কোনও রকম পর্যালোচনা করা হবে না বলেও জানা যাচ্ছে।

বৈঠক প্রসঙ্গে বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানান, ‘আগামী ৭ তারিখ দিল্লিতে সকলে মিলে বসব। সেখানে রাজ্যসভা ও লোকসভার নব নির্বাচিত সাংসদদের ডেকে পাঠানো হয়েছে। তার পাশাপাশি রাজ্যের বিধানসভার নেতাদের ডেকে পাঠানো হয়েছে। তাঁরা যাবেন। আমাদের এখান থেকে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীরও যাওয়ার কথা রয়েছে।’

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six − five =